আশাশুনি সংবাদ : একটি বাড়ি একটি খামার প্রকল্পের প্রশিক্ষণ সম্পন্ন


396 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি সংবাদ :  একটি বাড়ি একটি খামার প্রকল্পের প্রশিক্ষণ সম্পন্ন
জুন ৭, ২০১৭ আশাশুনি
Print Friendly, PDF & Email

আশাশুনি প্রতিনিধি ::

আশাশুনিতে একটি বাড়ি একটি খামার প্রকল্পের (৩য় সংশোধিত) ম্যানেজার, সভাপতি ও মহিলা সদস্যদের ৩ দিনের প্রশিক্ষণ- ২০১৭ সম্পন্ন হয়েছে। গতকাল (বুধবার) উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ প্রশিক্ষণ শেষ হয়।

উপজেলা প্রশাসনের আয়োজনে ৩ ব্যাচের মধ্যে ১ম ব্যাচের প্রশিক্ষণের শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ও কোর্চ পরিচালক সুষমা সুলতানা।

প্রত্যেক ব্যাচে ৫০ জন করে মোট ১৫০ জনের প্রশিক্ষণ অনুষ্ঠানে প্রশিক্ষকের দায়িত্ব পালন করেন উপজেলা নির্বাহী অফিসার সুষমা সুলতানা, আরডিও বিষ্ণপদ ঘোষ, প্রকল্পের উপজেলা সমন্বয়কারী কনক চন্দ্র অধিকারী, সুপার ভাইজার সুশান্ত কুমার মন্ডল ও কম্পিউটার অপারেটর কাম হিসাব সহকারী প্রশান্ত কুমার ঢালী।

উল্লেখ্য, প্রকল্পের আওতায় আশাশুনি উপজেলার সদস্যরা ৯কোটি টাকা সঞ্চয় করেছেন এবং সরকারের পক্ষ থেকে আরও ৯ কোটি টাকা সদস্যদের স্ব-স্ব ব্যাংক একাউন্টে জমা হয়েছে। অন লাইন ব্যাংকিং এর মাধ্যমে সদস্যদের হিসাব-নিকাশ লিপিবদ্ধ করা হয়ে থাকে।
##

আশাশুনি প্রেসক্লাবে ইফতার  মাহফিল আয়োজনে প্রস্তুতি সভা

আশাশুনি প্রেসক্লাবে পবিত্র রমজানুল মোবারকে ইফতার মাহফিল আয়োজনের লক্ষ্যে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে প্রেসক্লাব সভাপতি জি এম মুজিবুর রহমানের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সাধারণ সম্পাদক জি এম আল-ফারুক, যুগ্ম সম্পাদক প্রভাষক মাসুদুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক এস এম আহসান হাবিব, সংগঠনিক সম্পাদক সমীর রায়, দপ্তর সম্পাদক আলী নেওয়াজ, অর্থ সম্পাদক গোলাম মোস্তফা, প্রকাশনা সম্পাদক প্রভাষক

শাহাদাৎ হোসেন টিটল, প্রচার সম্পাদক বাহবুল হাসনাইন বাবুল, ক্রীড়া সম্পাদক এস কে হাসান, এম হাবিবুল্লাহ বিলালী, গোপাল কুমার মন্ডল, হাসান ইকবাল মামুন, আকাশ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় ২৫ রমজান, ২১ জুন রোজ বুধবার প্রেসক্লাবের উদ্যোগে ইফতার মাহফিল আয়োজনের সিদ্ধান্ত নেওয়া হয়। মাহফিলে সাবেক মন্ত্রী অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক এমপিকে প্রধান অতিথি, উপজেলা চেয়ারম্যান এ বি এম মোস্তাকিম, উপজেলা নির্বাহী অফিসার

সুষমা সুলতানা ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদুল ইসলাম শাহিনকে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন বলে সিদ্ধান্ত নেওয়া হয়। ইফতার মাহফিল সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠানের লক্ষ্যে প্রেসক্লাব সাধারণ সম্পাদক জি এম আল-ফারুককে

আহবায়ক, যুগ্ম সম্পাদক প্রভাষক মাসুদুর রহমানকে সচিব এবং সাংগঠনিক সম্পাদক সমীর রায়, দপ্তর সম্পাদক আলী নেওয়াজ, অর্থ সম্পাদক গোলাম মোস্তফা, ক্রীড়া সম্পাদক এস কে হাসান ও সদস্য আকাশ হোসেনকে সদস্য করে ৭ সদস্য বিশিষ্ট ইফতার মাহফিল বাস্তবায়ন কমিটি গঠন করা হয়।
##