আশাশুনি-সাতক্ষীরা সড়কের কুল্যার মোড়ে বাস শ্রমিক ও যাত্রীদের সংঘর্ষ


340 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি-সাতক্ষীরা সড়কের কুল্যার মোড়ে বাস শ্রমিক ও যাত্রীদের সংঘর্ষ
অক্টোবর ২২, ২০১৫ আশাশুনি
Print Friendly, PDF & Email

এস,কে হাসান ,বুধহাটা :
আশাশুনি-সাতক্ষীরা সড়কের কুল্যার মোড়ে বাস শ্রমিক ও যাত্রীদের মধ্যে সংঘর্ষ হয়েছে। পরে উপজেলা নির্বাহী অফিসার ও পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে। বৃহস্পতিবার দুপুরে ঘটনাটি ঘটেছে।

জানাগেছে, কুল্যা গ্রামের প্রদীপ সাধুর মেয়ে ও মেয়ের জামাই ঢাকা মেট্রো-জ-১৪-২৫৩৩ নং মিনিবাসে কুল্যায় আসছিলেন। বাস ভাড়া নিয়ে বাসের হেলপারের সাথে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। দুপুর ১ টার দিকে বাস কুল্যার মোড়ে পৌঁছলে চেচামেচি শুনে স্থানীয় লোকজন ছুটে গিয়ে প্রতিবাদ মুখর হলে আবারও হাতাহাতি হয়।

এসময় শ্রমিকরা বাস আড়াআড়ি ভাবে রেখে রাস্তা বন্ধ করে দেয়। উপজেলা নির্বাহী অফিসার মোছাম্মাৎ মমতাজ বেগম এসময় সেখানে পৌছে রাস্তা পরিস্কার করে সবাইকে সরিয়ে দেয়ার ব্যবস্থা করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, কিছুপরে শ্রমিক ইউনিয়নের সাবেক লাইনম্যান রকিব হোসেন সেখানে গিয়ে পরিস্থিতি উত্যপ্ত করে তুলতে শ্রমিকরা কুল্যা গ্রামের আঃ হান্নানের পুত্র আমির হামজাকে ধাওয়া করে। সে ঘরের মধ্যে গিয়ে আশ্রয় নিলে শ্রমিকরা বাড়িতে ঢুকে তাকে মারপিট করে। বাড়ির লোকজন প্রতিবাদ মুখর হয়ে উঠলে পরিস্থিতির অবনতি হয়। থানার এএসআই আঃ হালিম ঘটনাস্থানে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন এবং ভারপ্রাপ্ত কর্মকর্তা পৌছে  বিষয়টি মিমাংসা করে দেন।