আশাশুনি-সাতক্ষীরা সড়কে ছিনতাই ॥আহত-২, গ্রেফতার-৫


795 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি-সাতক্ষীরা সড়কে ছিনতাই ॥আহত-২, গ্রেফতার-৫
মে ৯, ২০১৬ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস,কে হাসান,আশাশুনি :
আশাশুনি টু সাতক্ষীরা সড়কের বিপদ জনক জোন ঘোলঘোলা মাঠের কাছে রবিবার রাতে গাছ ফেলে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ছিনতাইকারীদের আক্রমনে দু’জন আহত হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে ৫ জনকে গ্রেফতার করেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানাগেছে, রবিবার গভীর রাতে সংঘবদ্ধ ছিনতাইকারীদল আশাশুনি ও সাতক্ষীরা সদর উপজেলার সীমান্তবর্তী ফাঁকা এলাকা ‘ঘোলঘোলা’ নামক স্থানে ওঁৎপেতে বসেছিল। তারা সেখানে বড় আকৃতির একটি গাছ কেটে রাস্তায় ফেলে রেখে সড়ক দিয়ে যাতয়াতকারী যানবাহনের গতিরোধ করে ছিনতাই করে। মটর সাইকেল চালক ফিংড়ী গ্রামের আঃ মালেক সরদারের পুত্র কোরবান আলি জানান, তিনি দামারপোতা গ্রামের মৃতঃ রজব আলির পুত্র মাওঃ আনারুল ইসলামকে দলুয়ায় একটি মাহফিল শেষে বাড়ি নিয়ে যাচ্ছিলেন। রাত্র আড়াইটার দিকে ঘটনাস্থলে পৌছলে দা’সহ দেশীয় অস্ত্রে সজ্জিত ৫ জনের ছিতাইকারীদল তাদের গতিরোধ করে এলোপাতাড়ী মারপিট শুরু করে। দা দিয়ে কোপ দিলে দায়ের আঘাতে মাওঃ আনারুলের দু’হাতের আঙ্গুল জখম হয়।

এসময় তারা মাওলানার ব্যাগ ছিনিয়ে নেয়। তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল (সোমবার) এএসপি (কালিগঞ্জ) সার্কের মীর মনির হোসেন, ওসি (সদর) এমদাদ হোসেন, ওসি (আশাশুনি) আসাদুজ্জামান মুন্সী ঘটনাস্থান পরিদর্শন করেন। এসময় তারা কুল্যার মোড় ও ভালুকা চাঁদপুর ফুটবল ময়দানে পৃথক দু’টি মতবিনিময় সভায় মিলিত হন। তিনি সকলকে অপরাধীদের গ্রেফতারে সহযোগিতা দানের আহবান জানান। পরে পুলিশ অভিযান চালিয়ে কুল্যা গ্রামের নূরুল ইসলামের পুত্র আলতাফ, আঃ ছাত্তার সরদারের পুত্র মিজান ও আনছার সরদারের পুত্র ফারুককে গ্রেফতার করেন। অপরদিকে সদর থানা পুলিশ দু’জনকে আটক করেছেন।