আশাশুনি সড়কে বাস রেখে সড়ক অবরোধ


546 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি সড়কে বাস রেখে সড়ক অবরোধ
মার্চ ২২, ২০১৭ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস.কে হাসান :: আশাশুনির কুল্যার মোড়ে সড়কের উপর বাস আড় করে রেখে আধাঘন্টা সড়ক অবরোধের অভিযোগ পাওয়া গেছে।

সূত্রে জানাযায়, বুধবার সকালে সাতক্ষীরা থেকে বাঁকার উদ্দেশ্যে ছেড়ে আসা (ঢাকা মেট্রো জ-১৪-০৩৩৯) বাসটি সকাল ১০টায় কুল্যার মোড় কাউন্টারের কাছে পৌঁছায়। চালক সদর উপজেলার ধুলিহর এলাকার লিটন হোসেন পেছনের বাস আসার অপেক্ষায়

বাঁকা সড়কের উপর বাস পার্কিং করে আশাশুনি-সাতক্ষীরা সড়কের মসজিদের সামনের দোকানে পান খাওয়ার জন্য দাড়ায় এমন সময় এক ভ্যান শ্রমিকের ভ্যানের চাকা লিটনের পায়ে লেগে উভয়পক্ষের কথা কাটাকাটির এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

স্থানীয়রা বিষয়টি মিমাংসা করে দেয়। এ ঘটনা মেনে না নিয়ে বাস চালক লিটন হোসেন ক্ষিপ্ত হয়ে আশাশুনি-সাতক্ষীরা সড়কে বাস আড় করে দিয়ে সড়ক অবরোধ করে রাখে।

স্থানীরা জানান বাস চালক স্থানীদের অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকলে তারা তাকে এলোপাতাড়ী ভাবে কিলঘুষি মারতে থাকে। আইন শৃঙ্খলার অবনতি হওয়ার খবর পেয়ে আশাশুনি থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রন করে সড়কে যান চলাচল স্বাভাবিক করেন।
##

 

কুল্যায় কমিউনিটি ক্লিনিক একশন প্রোগ্রাম

আশাশুনি উপজেলার কুল্যায় কমিউনিটি ক্লিনিক সিটিজেন ভয়েজ এন্ড একসন প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুর ২ টায় ১শ জন শিশু ও পিতা-মাতাদের নিয়ে কুল্যা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এডিপি ওয়ার্ল্ড ভিশনের আয়োজনে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

কমিউনিটি ক্লিনিক স¦াস্থ্য সেবা মানুষের দোড় গোড়ায় পৌছে দিতে এ কর্মশালার আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রোগ্রাম অফিসার লাভলী লাকী বিশ্বাস কমিউনিটি ক্লিনিকের সকল প্রাথমিক চিকিৎসা, এবং জনগন যাহাতে কমিউনিটি ক্লিনিকমুখী হয় সে বিষয়ে উদ্বুর্ধ করেন।
##