আশুলিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ ঢিলছোড়া পার্টির প্রধান নিহত


329 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশুলিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ ঢিলছোড়া পার্টির প্রধান নিহত
মে ৩০, ২০১৮ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
সাভারের আশুলিয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ঢিলছোড়া পার্টির প্রধান আশরাফ উদ্দিন হৃদয় নিহত হয়েছেন। মঙ্গলবার গভীর রাতে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের মরাগাঙ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আশরাফ উদ্দিন হৃদয় রাজধানীর তুরাগ থানাধীন ধউর সুমনের টেক এলাকার হযরত আলী ভুট্টো বাচ্চুর ছেলে।

পুলিশ জানায়, টঙ্গী-আশুলিয়া-ইপিজেড মহাসড়কের মরাগাঙ এলাকায় দীর্ঘদিন ধরে ঢিলছোড়া পার্টির সদস্যরা যানবাহনে ডাকাতি ও ছিনতাই করে আসছিলো। সম্প্রতি মরাগাঙ এলাকায় অবসরপ্রাপ্ত মেজর মোশারফ হোসেনের একটি প্রাইভেটকারে ঢিল ছুড়লে চালক গাড়ি থামায়। এ সময় ঢিলছোড়া পার্টির সদস্যরা তাকে ছুরিকাঘাত করে প্রাইভেটকারটি নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় আশুলিয়া থানায় মামলা হলে পুলিশ ওই এলাকায় টহল জোড়দার করে। সোমবার রাতে একই কায়দায় একটি প্রাইভেটসহ কয়েকটি যানবাহনে ডাকাতির সময় পুলিশের সঙ্গে ডাকাতদলের সদস্যদের গুলিবিনিময় হয়। এ ঘটনায় পুলিশ রাসেল (গুলিবিদ্ধ) ও মাসুদ নামে দুই ডাকাতকে গ্রেফতার করে। তবে ডাকাত দলের অন্য সদস্যরা পালিয়ে যায়।

আশুলিয়া থানার ওসি আব্দুল আউয়াল জানান, গ্রেফতার রাসেল ও মাসুদকে নিয়ে মঙ্গলবার রাতে অভিযানে যায় ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের একটি দল। এ সময় টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কে ডাকাতির প্রস্তুতিকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি ছোড়ে ডাকাতরা। পুলিশও পাল্টা গুলি ছুড়লে আশরাফ উদ্দিন হৃদয় গুলিবিদ্ধ হয়। উদ্ধার করে তাকে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. দেবারথি বসাক জানান, রাত ২ টা ১০ মিনিটে আশুলিয়া থানার এসআই রুহুল আমিন মৃত অবস্থায় এক ব্যক্তিকে হাসপাতালে আনেন। ওই ব্যক্তির বুকের বাম পাশে দুটি গুলির চিহ্ন ছিল।

এ ব্যাপারে আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ জানান, পুলিশের সঙ্গে গুলি বিনিময়ের দুই ঘটনায় আশুলিয়া থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।