আশুলিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ হত্যা মামলার আসামি নিহত


239 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশুলিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ হত্যা মামলার আসামি নিহত
নভেম্বর ২৯, ২০১৮ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

আশুলিয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ বাবলু হোসেন মুন্সী (২৮) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় অস্ত্র, হত্যা ও অপহরণসহ একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার ভোরে আশুলিয়ার ইয়ারপুর এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে তিন রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় পুলিশের এক এসআইসহ চার সদস্য আহত হয়েছে। তারা হলেন- আশুলিয়ার থানার এসআই মনিরুজ্জামান মোল্লা, কনস্টেবল সাদ্দাম হোসেন, মামুন ও ফকরুল হোসেন। নিহত বাবলু বরগুনার সোনাতলা থানার টেকনি গ্রামের বাবর আলী মুন্সীর ছেলে।

এসআই মনিরুজ্জামান মোল্লা বলেন, আশুলিয়ায় পোশাক শ্রমিক টিপুকে হত্যা করে লাশ ৮ টুকরো করার মামলার মূল হোতা বাবুল। সে ইয়ারপুর এলাকার মুন্নার বাসবাগানে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযানে যায় পুলিশ। এ সময় অপহরণকারী দলের সদ্যরা পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি ছুড়তে থাকে। আত্মরক্ষার্থে পুলিশও কয়েক রাউন্ড রাবার বুলেট ছোড়ে। গোলাগুলির একপর্যায়ে অপহরণকারীরা পিছু হটে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় বাবুলকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, সহযোগীদের ছোড়া গুলিতেই বাবুল হোসেনের মৃত্যু হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে তিন রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়েছে। অভিযানে চার পুলিশ সদস্য আহত হলে তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আশুলিয়া থানার ওসি শেখ রিজাউল হক দিপু বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে।