আহলেহাদীছ আন্দোলন বাংলাদেশ আশাশুনির গরালী এলাকা কমিটি গঠন


552 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আহলেহাদীছ আন্দোলন বাংলাদেশ আশাশুনির গরালী এলাকা কমিটি গঠন
সেপ্টেম্বর ১৮, ২০১৫ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আশাশুনি উপজেলার গরালী আহলেহাদীছ জামে মসজিদে আলহাজ্ব মো. লুৎফর রহমানের সভাপতিত্বে আহলেহাদীছ আন্দোলন বাংলাদেশ প্রতাপ নগর, আনুলিয়া ও শ্রীউলা ইউনিয়নের কর্মী ও সুধীদের সমন্বয়ে এককর্মী ও সুধী সমাবেশ গত মঙ্গলবার বিকাল ৫টায় অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন আহলেহাদীছ আন্দোলন বাংলাদেশ সাতক্ষীরা জেলার ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব মাও. মো ফজলুর রহমান, জেলা সেক্রেটারী ও কেন্দ্রীয় শুরা সদস্য আলহাজ্ব মাও. আলতাফ হোসেন, অর্থ সম্পাদক মো. কেরামত আলী, আশাশুনি উপজেলা অর্থ সম্পাদক অধ্যাপক হাবিবুর রহমান প্রমুখ। অত:পর নিম্নে ১০ সদস্যের আহলেহাদীছ আন্দোলন বাংলাদেশ গরালী এলাকা কমিটির ঘোষনা দেওয়া হয়।

সভাপতি, মো. লুৎফর রহমান গাজী, সহ-সভাপতি মাও. মো. আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক মো. আব্দুল আজিজ, সাংগঠনিক সম্পাদক মো. রজব আলী, অর্থ সম্পাদক মুনসুন রহমান সরদার, প্রচার সম্পাদক মো. রবিউল ইসলাম, প্রশিক্ষণ সম্পাদক মাও.মো. আব্দুল আহাদ, সাহিত্য ও সংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. আব্দুস সবুর গাজী, সমাজকল্যাণ সম্পাদক মো. লিয়াকত আলী সরদার, দপ্তর সম্পাদক মো. আকবর আলী। অত:পর আবু বকর সিদ্দিক গাজী কে প্রধান উপদেষ্টা করে ৭ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদের ঘোষনা দেন। অন্যান্যরা হলেন, মাও. মো. কামরুল ইসলাম, মো. আফসার খাঁ, মো. নজরুল মোল্যা, মো. আব্দুল মালেক, মো. আকবর আলী কারিকর, মো. বাবুর আলী। নেতৃবৃন্দ- প্রগতির নামে বিজাতীয় মতাদর্শ এবং ইসলাম ও রাজনীতির নামে দলীয় সংকীর্ণতা পরিহার করে সৃষ্টি হিসেবে মানবতার কল্যাণে স্রষ্টার প্রেরিত বিধানের কাছে নি:স্বর্থ আত্মসমর্পনের  আহ্বান জানান। –প্রেস বিজ্ঞপ্তি