আহলেহাদীছ আন্দোলন বাংলাদেশ সোনাবাড়ীয়া এলাকা কমিটি গঠন


414 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আহলেহাদীছ আন্দোলন বাংলাদেশ সোনাবাড়ীয়া এলাকা কমিটি গঠন
সেপ্টেম্বর ২১, ২০১৫ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

প্রেস বিজ্ঞপ্তি :
সোমবার বিকাল ৪টায় কলারোয়া উপজেলার সোনাবাড়ীয়ার মাদ্রা নিউ মার্কেট আহলেহাদীছ জামে মসজিদে আব্দুল লতিফ সরদার এর সভাপতিত্বে আহলেহাদীছ আন্দোলন বাংলাদেশ সোনাবাড়ীয়া ইউনিয়নের কর্মী ও সুধীদের সমন্বয়ে এককর্মী ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন আহলেহাদীছ আন্দোলন বাংলাদেশ সাতক্ষীরা জেলার ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব মাও. মো ফজলুর রহমান, জেলা সেক্রেটারী ও কেন্দ্রীয় শুরা সদস্য আলহাজ্ব মাও. আলতাফ হোসেন, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক অধ্যাপক মো. মোফলেহুর রহমান, কলারোয়া উপজেলা সভাপতি আলহাজ্ব মাও. রবিউল হক, সহ-সভাপতি মাও. মোতালেব হোসাইন, প্রচার সম্পাদক হাফেজ মাও. মো. মুহসিন প্রমুখ। অত:পর নিম্নে ১০ সদস্যের আহলেহাদীছ আন্দোলন বাংলাদেশ,সোনাবাড়ীয়া এলাকা (ইউনিয়ন) কমিটির ঘোষনা দেওয়া হয়।

সভাপতি, মোঃ আবদুল লতিফ, সহ-সভাপতি আলহাজ্ব মোঃ ইয়াছিন আলী, সাধারণ সম্পাদক মো. আব্দুস সবুর, সাংগঠনিক সম্পাদক মাও. মোঃ আব্দুল জব্বার, অর্থ সম্পাদক মুহা: শাহাজান আলী, প্রচার সম্পাদক মোঃ আনারুল ইসলাম, প্রশিক্ষণ সম্পাদক হাফিজ মোঃ গোলাম রহমান, সাহিত্য ও সংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ মনিরুল ইসলাম, সমাজকল্যাণ সম্পাদক মুহা: আবদুল হাকিম, দপ্তর সম্পাদক হাফিজ মো. আলফাজ উদ্দীন। অত:পর আলহাজ্ব মো: আকবার আলী কে প্রধান উপদেষ্টা করে ৭ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদের ঘোষনা দেন। অন্যান্যরা হলেন, মাও: মুহা: আব্দুর রহমান, আলহাজ্ব মাস্টার মো: আজিহার রহমান, ডা: মো:আমজাদ হোসেন, মো: জামাল উদ্দীন, মো: জিয়াদ আলী। নেতৃবৃন্দ – কর্মীদেরকে সুমান আত্মত্যাগের শিক্ষা গ্রহণ করে দেশ, জাতি ও মানুষের জন্য নিজেকে নিবেদিত প্রাণ হিসেবে গড়ে তোলার আহ্বান জানান।