আহলেহাদীছ আন্দোলন বাংলাদেশের শ্যামনগর উপজেলা কমিটি গঠন


315 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আহলেহাদীছ আন্দোলন বাংলাদেশের শ্যামনগর উপজেলা কমিটি গঠন
সেপ্টেম্বর ২২, ২০১৭ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

শুক্রবার বেলা ১১টায় নলতা আহলেহাদীছ মসজিদে আন্দোলন বাংলাদেশ শ্যামনগর, কালিগঞ্জ ও দেবহাটা উপজেলার এক কর্মী ও সূধীদের সমন্বয়ে আলোচনাসভা মুফতি মাও. মতিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক ও জেলা সেক্রেটারী আলহাজ্ব মাওঃ মোঃ আলতাফ হোসেন, জেলা সহ-সভাপতি আলহাজ্ব মাওঃ ফজলুর রহমান প্রমুখ।

সভায় মুফতি মাও. মতিউর রহমান কে সভাপতি ও ডা. কবির আহম্মেদ কে সাধারণ সম্পাদক করে ১০ সদস্যের ১০ উপজেলা কমিটি ঘোষনা করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মোঃ রুস্তুম আলী সরদার, সাংগঠনিক সম্পাদক ডা. শাহাবাজ আলী গাজী, অর্থ সম্পাদক মুহাম্মদ রওশন আলী গাজী, প্রচার সম্পাদক ও মোঃ আব্দুস সাত্তার, প্রশিক্ষণ সম্পাদক

মোঃ বিল্লাল হোসেন, সাহিত্য ও সংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাও. মোঃ শফিকুল ইসলাম, সমাজকল্যাণ সম্পাদক ডা. আব্দুল জলিল গাইন, দপ্তর সম্পাদক মোঃ আমীর হামজা। এছাড়া প্রফেসর মোঃ আবু সাঈদকে প্রধান উপদেষ্টা করে ৭ সদস্যের উপদেষ্টা পরিষদ ঘোষণা করা হয়।

অন্যান্য উপদেষ্টাগণ হলেন, ডা. মোঃ রফিকুল হাসান(অব:), আলহাজ্ব মাস্টার ফজলুল করিম, মোঃ গিয়াস উদ্দিন, মোঃ আব্দুল জব্বার সানা, মোঃ আব্দুল জলিল গাজী ও মোঃ মুমিনুর রহমান।(প্রেস বিজ্ঞপ্তি)
##