‘আয়নাবাজি’র প্রশংসায় সংস্কৃতি মন্ত্রী


317 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
‘আয়নাবাজি’র প্রশংসায় সংস্কৃতি মন্ত্রী
অক্টোবর ১২, ২০১৬ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক :
সদ্য মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘আয়নাবাজি’ নিয়ে দর্শকদের আগ্রহ বেড়েই চলেছে। প্রেক্ষাগৃহে ছুটছেন সবাই। এর ব্যতিক্রম নন বর্তমান সরকারের সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর। আজ সকাল ১১ টায় বসুন্ধরা সিটি শপিংমলের স্টার সিনেপ্লেক্সে সপরিবারে ‘আয়নাবাজি’ উপভোগ করেন এই অভিনেতা ও রাজনীতিবিদ।

ছবিটি প্রসঙ্গে তিনি বলেন “আমাদের ফিল্ম এ দেখা যায় টেলিভিশন নাটকের মত করে ছবি বানানো হয়, কিন্তু সেটা থেকে আয়নাবাজি একেবারে মুক্ত। সত্যিকার অর্থে গল্পটা অসাধারণ। প্রথমবারের মত বাংলাদেশের মানুষ ভালো একটা গল্প পেয়েছে, ভালো অভিনয় পেয়েছে, ভালো একটা সিনেমা পেয়েছে।”

আয়নাবাজির মুক্তির প্রতীক্ষায় ছিলেন বহু দর্শক। সম্প্রতি মুক্তি পায় এই মনস্তাত্ত্বিক থ্রিলার চলচ্চিত্রটি। মুক্তির পরপরই চারদিকে ব্যাপক সাড়া পড়ে। প্রেক্ষাগৃহগুলো হাউজফুল। ছবি দেখে বেরিয়ে সবাই যার যার মতো মতামত দিচ্ছেন।

একযোগে ২১টি হলে মুক্তি পায় ‘আয়নাবাজি’। অমিতাভ রেজা চৌধুরীর পরিচালনায় ও কনটেন্ট ম্যার্টাস লিমিটেডের প্রযোজনায় ছবিটি মুক্তি পায়। এতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাবিলা, পার্থ বড়ুয়া, গাউসুল আলম শাওন, লুৎফর রহমান জর্জ প্রমুখ।