ইংল্যান্ডের উদ্দেশে লিটন, মুস্তাফিজ যাবেন কাল


195 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ইংল্যান্ডের উদ্দেশে লিটন, মুস্তাফিজ যাবেন কাল
মে ৩, ২০২৩ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে আগেই দুই বহর দেশ ছেড়েছিল। এর মধ্যে প্রথম বহর ইংল্যান্ডের চেমসফোর্ডে পৌঁছায় গত সোমবার। আর দ্বিতীয় বহর পৌঁছায় মঙ্গলবার।

এই দুই বহরের সঙ্গে ছিলেন না সদ্য আইপিএল থেকে দেশে ফেরত আসা লিটন দাস। তবে মঙ্গলবার দিবাগত রাতে একাই দেশ ছেড়েছেন তিনি। নিজের ভেরিফায়েড ফেসবুক পোস্টে এক স্ট্যাটাসের মাধ্যমে ইংল্যান্ড যাত্রার কথা জানান লিটন। বিমানের ভেতর হাসি মুখে নিজের একটি ছবি জুড়ে ক্যাপশনে লেখেন, ‘ইংল্যান্ড যাচ্ছি, আমাকে আপনাদের প্রার্থনায় রাখবেন।’

এবারের আইপিএলটা মোটেও ভালো যায়নি লিটনের। ১৯ দিনের ভারত সফরে মাত্র ১টি ম্যাচ খেলার সুযোগ পান লিটন। সেই ম্যাচে নামের প্রতি সুবিচার করতে না পারায় আর সুযোগই পাননি লিটন। ম্যাচের পর ম্যাচ বসে থাকতে হয়েছে ডাগআউটে। শেষমেষ অনেকটা বিরক্ত হয়েই দেশে ফেরেন এই ডানহাতি ওপেনার।

এদিকে মঙ্গলবার দিল্লির হয়ে শেষ ম্যাচ খেলার সুযোগ পাননি মুস্তাফিজ। কাল রাতে ঢাকা থেকে যাত্রা করবেন কাটার মাস্টার। যুক্তরাষ্ট্র থেকে চেমসফোর্ডে যোগ দেবেন সাকিব প্রস্তুতি ম্যাচের আগে।

খেলা আয়ারল্যান্ডের বিপক্ষে হলেও ভেন্যু ইংল্যান্ডের চেমসফোর্ড, যেখানে প্রবাসী বাংলাদেশিদের বসবাস। এ শহরেই হবে বিশ্বকাপ সুপার লিগের তিনটি ম্যাচ। বাংলাদেশ ক্রিকেট দল এখন চেমসফোর্ডেই রয়েছে। যদিও তাদের থাকার ব্যবস্থা করা হয়েছে দূরের কোনো গ্রামে।

বিসিবি মিডিয়া ম্যানেজার রাবীদ ইমাম জানান, শহর থেকে তাদের আবাসে যেতে দেড় ঘণ্টা লাগে বাসে। বাংলাদেশ দল এই পথ পাড়ি দিয়ে ৯, ১২ ও ১৪ মে শহরে আসবে ম্যাচ খেলতে।

তিন ওয়ানডেকে সামনে রেখে আজ থেকে ইংলিশ কন্ডিশনে প্রস্তুতি শুরু টাইগারদের। সাকিব আল হাসান, মুস্তাফিজুর রহমান আর লিটন কুমার দাস ছাড়া স্কোয়াডের বাকিরা প্রথম সেশনে থাকছেন।