ইউএনও ওয়াহিদা এখন অনেকাংশে ভালো আছেন : স্বাস্থ্যমন্ত্রী


190 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ইউএনও ওয়াহিদা এখন অনেকাংশে ভালো আছেন : স্বাস্থ্যমন্ত্রী
সেপ্টেম্বর ৬, ২০২০ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

আহত দিনাজপুরের ঘোড়াঘাটের ইউএনও ওয়াহিদা খানমের চিকিৎসার বিষয়ে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, ওয়াহিদা খানমের চিকিৎসার বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় খোঁজ খবর রাখছেন। তার চিকিৎসার প্রয়োজনে যা যা দরকার, তার সবই দেওয়া হবে। এখন রোগী অনেকাংশে ভালো আছেন।

রোববার সকালে রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস ও হাসপাতালে ইউএনও ওয়াহিদা খানমকে দেখতে গিয়ে সংবাদিকদের এ কথা বলেন তিনি।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, ইউএনও ওয়াহিদা আমার সঙ্গে কথা বললো। আমার কাছে মনে হয়েছে উনি এখন অনেক ভালো অবস্থায় আছেন।ডাক্তাররা বলেছেন ফিজিক্যাল থেরাপি দিলে আস্তে আস্তে এটা ভালো হয়ে যাবে। রোগী এখন যে পর্যায়ে আছে, তাতে দেশের বাইরে যাওয়ার কোনও প্রয়োজন নেই।

বুধবার রাতে ইউএনও ওয়াহিদা খানমের সরকারি বাসভবনে ঢুকে তার ও তার বাবার ওপর হামলা করা হয়। উভয়েরই শরীর ও মাথায় আঘাত লেগেছে।

গুরুতর আহত অবস্থায় বৃহস্পতিবার প্রথমে তাদের রংপুরের একটি বেসরকারি মেডিকেলে ভর্তি করা হয়। পরে দুপুরে ইউএনও ওয়াহিদা খানমকে নিয়ে বিমান বাহিনীর হেলিকপ্টার ঢাকার এনে ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় ঘোড়াঘাট থানায় অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে মামলা করেন ওয়াহিদার ভাই শেখ ফরিদ। সেখানে আসামিদের বিরুদ্ধে হত্যাচেষ্টার অভিযোগ আনা হয়।

ওই মামলার ছায়া তদন্ত করতে গিয়েই বৃহস্পতিবার দিনাজপুরের হাকিমপুর থানাধীন বাংলা হিলি এলাকা থেকে র‌্যাব আসাদুল নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করে। তার স্বীকারোক্তি অনুযায়ী শুক্রবার র‌্যাবের অভিযানে নবীরুল ও সান্টু নামে আরও দুজন ধরা পড়েন।