‘ইউপি নির্বাচনে আমাকে হারাতে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র’


339 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
‘ইউপি নির্বাচনে আমাকে হারাতে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র’
জানুয়ারি ১৮, ২০১৬ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার  :
সাতক্ষীরার কালিগঞ্জের দুদলী রায়পুরের খাল খনন ও রেগুলেটর নির্মাণ নিয়ে সম্প্রতি বিভিন্ন পত্রিকায় প্রকাশিত সংবাদ মিথ্যা ও বানোয়াট বলে দাবি করেছেন রায়পুর পানি ব্যবস্থাপনা সমবায় সমিতি লিমিটেডের সভাপতি ও মথুরেশপুর ইউপি সদস্য এসএম আবু তাহের। সোমবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে তিনি এই দাবি জানান।
লিখিত বক্তব্যে এসএম আবু তাহের বলেন, আমার পিতা দীর্ঘ ৫০ বছর ধরে নির্বাচিত ইউপি সদস্য হিসেবে দায়িত্ব পালন করে গেছেন। আমি নিজেও ৬ বার মথুরেশপুরের ইউপি সদস্য নির্বাচিত হয়েছি। একই সাথে স্থানীয় উজ্জীবনি হাই-স্কুল, স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়, স্থানীয় জামে মসজিদ ও রায়পুর পানি ব্যবস্থাপনা সমবায় সমিতি লিমিটেডের সভাপতি হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করছি। ইউপি নির্বাচন আসন্ন। আগামী ইউপি নির্বাচনে আমাকে পরাজিত করতে আমার প্রতিপক্ষ ষড়যন্ত্রে নেমেছে। এরই অংশ হিসেবে ওই চক্রটি রায়পুর পানি ব্যবস্থাপনা সমবায় সমিতি লিমিটেডকে কেন্দ্র করে নানা অসত্য ও বানোয়াট তথ্য দিয়ে আমাকে জড়িয়ে পত্রিকায় মিথ্যা সংবাদ প্রকাশ করানো হয়েছে। এছাড়া আমার বিরুদ্ধে বর্তমানে কোন মামলা নেই। ২০০৭ সালে একটি মামলায় আমাকে জড়িয়ে দেয়া হলেও তা মিথ্যা বলে প্রমাণিত হয়েছে।
প্রকৃত ঘটনা হলো- কালিগঞ্জের দুদলী রায়পুরের খাল খনন ও রেগুলেটর নির্মাণের বিষয়টি সম্পূর্ণ সরকারি সিদ্ধান্তের ব্যাপার। এছাড়া যেখানে খান খনন এখনো শুরু হয়নি, সেখানে পত্রিকায় এসেছে- উক্ত প্রকল্পটির কার্যক্রম শেষে আমার সমিতির নামে বন্দোবস্ত দেওয়া হবে। যা আমাদের কাছেও অবিশ্বাস্য বলে মনে হয়। এ ব্যাপারে কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন তিনি।
সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন- রায়পুর পানি ব্যবস্থাপনা সমবায় সমিতি লিমিটেডের সাধারণ সম্পাদক আব্দুল মাজেদ গাজী, অর্থ সম্পাদক আজিজুর রহমান, ইউপি সদস্য সালেহা শারমিন প্রমুখ।  ##