ইনজুরি নিয়ে মাঠ ছাড়লেন নেইমার


365 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ইনজুরি নিয়ে মাঠ ছাড়লেন নেইমার
নভেম্বর ২১, ২০১৮ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

ইংল্যান্ডে অনুষ্ঠিত ক্যামেরুনের বিপক্ষে প্রীতি ম্যাচে বড় দুঃসংবাদ পেয়েছে ব্রাজিল ভক্তরা। সংবাদটা আরও খারাপ হয়ে এসেছে নেইমারের ক্লাব পিএসজির জন্য। ক্যামেরুনের বিপক্ষে ম্যাচের শুরুতে ইনজুরি নিয়ে মাঠ ছাড়েন ব্রাজিল অধিনায়ক। তার ইনজুরি কতটা বড় তা এখনই বলার জো নেই। তবে চলতি মাসে লিভারপুলের বিপক্ষে পিএসজির চ্যাম্পিয়নস লিগের ম্যাচের আগে এটা বড় চিন্তার কারণ।

উরুর মাংস পেষিতে চোট পাওয়ায় কাতর নেইমার।

ব্রাজিল অধিনায়ক নেইমার বুধবার ক্যামেরুনের বিপক্ষে শুরুতেই মাঠে নামেন। কিন্তু বল পায়ে নেইমার শো দেখানোর আগেই চোট পান তিনি। ম্যাচের আট মিনিটের মাথায় উরুর মাংস পেশিতে চোট পান এই ব্রাজিল তারকা। এরপর ওই ইনজুরি নিয়ে মাঠ ছাড়েন তিনি। তার বদলি হিসেবে মাঠে নামানো হয় এভারটনের ফরোয়ার্ড রির্কালিসনকে।

ক্যামেরুনের বিপক্ষে প্রীতি ম্যাচে  নেইমার। অবশ্য পায়ের জাদু দেখানোর আগেই ইনজুরিতে পড়েন তিনি।

নেইমার ইনজুরি পড়ায় পিএসজির দুশ্চিন্তা বেড়ে গেলো। আগামী ২৮ নভেম্বর চ্যাম্পিয়নস লিগে বাঁচা-মরার লড়াইয়ের মাঠে নামবে পিএসজি। ওই ম্যাচের আগে ইনজুরিতে পড়লেন নেইমার। ওদিকে উরুগুয়ের বিপক্ষে প্রীতি ম্যাচে ফ্রান্স তারকা এমবাপ্পে কাঁধের ইনজুরি নিয়ে মাঠ ছেড়েছেন। এই দুই তারকা যদি চ্যাম্পিয়নস লিগের সামনের ম্যাচে খেলতে না পারে তবে বড় ধাক্কা খাবে পিএসজি।

ইনজুরি নিয়ে মাঠ ছাড়া নেইমারের স্বান্তনায় কোচ তিতে।

নেইমারের ইনজুরি নিয়ে ব্রাজিলের তারকাদের ইনজুরির তালিকা বেশ লম্বা হলো। ব্রাজিলের দলে থাকা কাসেমিরো-কুতিনহো ইনজুরির কারণে দল থেকে ছিটকে পড়েছেন আগেই। এদের মধ্যে কুতিনহো বার্সার অনুশীলনে ফিরেছেন। তার আগে ইনজুরিতে পড়েন মার্সেলো। তাদের কাতারে যোগ হলেন নেইমার।