ইন্দ্রজিৎ বৈরাগী তালার রাজাপুর ইউবিআর মা. বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত


135 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ইন্দ্রজিৎ বৈরাগী তালার রাজাপুর ইউবিআর মা. বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত
জুলাই ৭, ২০১৯ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::

তালা উপজেলার রাজাপুর ইউ.বি.আর মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন সম্পন্ন হয়েছে। বিশিষ্ট শিক্ষানুরাগী ব্যক্তিত্ব ইন্দ্রজিৎ বৈরাগী বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হন।
রাজাপুর ইউবিআর মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন করার লক্ষ্যে রোববার বেলা সাড়ে ৩টার সময় উপজেলা নির্বাহী অফিসারের কার্যলয়ে সভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন, মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আতিয়ার রহমান। এসময় সভাপতি পদে একমাত্র প্রার্থী হওয়ায় ইন্দ্রজিৎ বৈরাগীকে বিনা প্রতিদ্বন্দিতায় সভাপতি ঘোষনা করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, খেশরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এস.এম. লিয়াকত হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক আবদুল্লাহ আল মামুন তাজ, রাজাপুর ইউবিআর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিমাই কৃষ্ণ ও কুমিরা মহিলা ডিগ্রী কলেজের প্রভাষক আদিত্য কুমার ব্যানার্জী সহ বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক ও শনিবার অনুষ্ঠিত নির্বাচনে বিজয়ী ম্যানেজিং কমিটির বিশ্বনাথ বৈরাগী, সঞ্চয় ব্যানার্জী, স্বপন সরকার ও নিমাই সানা, শিক্ষক প্রতিনিধি সৈয়দা রুবিয়া ইসলাম, স্বদেশ কুমার সরকার ও সমীরন ব্যানার্জী প্রমুখ।

#