ইভিএম বুঝি না, এই সরকারের অধীনে কোন নির্বাচন হবে না : মির্জা ফখরুল


84 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ইভিএম বুঝি না, এই সরকারের অধীনে কোন নির্বাচন হবে না : মির্জা ফখরুল
মে ১২, ২০২২ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ইভিএম বুঝি না। এই সরকারের অধীনে কোন নির্বাচন হবে না। খালেদা জিয়াকে মুক্তি দিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে হবে।

স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে লালমনিরহাট জেলা বিএনপি এক বর্ণাঢ্য সাইকেল র‍্যালির আয়োজন করে। র‍্যালিতে প্রধান অতিথি হিসেবে থেকে বিএনপির মহাসচিব এসব কথা বলেন। এসময় তিনি আরও বলেন, লালমনিরহাটের এই সাইকেল র‍্যালির মাধ্যমে সারা দেশে আজ থেকে গণতন্ত্রের নতুন সূচনার যাত্রা শুরু হলো।
মির্যা ফখরুল আরও বলেন, এই সরকারের আমলে গণতন্ত্র হারিয়ে গেছে। হারানো গণতন্ত্র ফিরিয়ে আনাই আমাদের আজকের সংগ্রাম। এই ফ্যাসীবাদি সরকার আমাদের ৬ শতাধিক নেতাকর্মীকে গুম করেছে। অসংখ্য নেতাকর্মীকে খুন করেছে। এই সরকারের আমলে দেশের কোনও কিছুই নিরাপদ নয়।

অনুষ্ঠানে বিএনপির সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলু সভাপতিত্বে কেন্দ্রীয় বিএনপির সদস্য ব্যারিষ্টার হাসান রাজিব প্রধান, জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বাবলা, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মমিনুল হক, সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, রংপুর জেলা বিএনপির আহ্বায়ক সাইফুল ইসলাম, সদস্য সচিব আনিছুর রহমান লাকু, রংপুর মহানগর বিএনপির আহ্বায়ক সামছুম্মামান সামুসহ বিএনপির ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।