ইমতিয়াজের ছবিতে নতুন লুকে শাহরুখ


336 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ইমতিয়াজের ছবিতে নতুন লুকে শাহরুখ
এপ্রিল ৭, ২০১৭ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
বলিউডের বাজি অনেকদিন আগেই জিতেছিলেন। বাদশাহী মেজাজে আজও ভক্তদে হৃদয়ে নিজের স্থান ধরে রেখেছেন। ক্যারিয়ারের প্রত্যেকটা পরিবর্তনে বেশ সুন্দরভাবেই মানিয়ে নিয়েছেন নিজেকে। কখনও হেরে জিতেছেন মানুষের হৃদয়, কখনও দিলওয়ালে হয়ে দুলহানিয়া ছিনিয়ে নিয়ে গিয়েছেন।

ক্যরিয়ারের দুই দশক পর সেই ‘রব নে বনাদি জোড়ি’র স্মৃতি উস্কে পাঞ্জাবের মাটিতে ফিরে গিয়েছেন শাহরুখ খান। আবারও সঙ্গী অানুশকা শর্মা। আর হিট এই জুটিকে ফের একসঙ্গে শুটিং ফ্লোরে আনার কৃতিত্ব পরিচালক ইমতিয়াজ আলির।

ছবির নাম ‘দ্য রিং’ বলেই জানা গিয়েছে। কিন্তু ইতিমধ্যেই প্রকাশ হয়ে গিয়েছে শুটিংয়ের নানা ছবি। তবে এবারে ফাঁস হয়েছে শাহরুখের নতুন লুকে উপস্থিতির ছবিও।

‘রইস’-এর খোলস ছেড়ে একেবারে পাঞ্জাবি হয়ে গিয়েছেন কিং খান। পাঞ্জাবির চরিত্রে তিনি আগেও অভিনয় করেছেন৷ তাও আনুশকার সঙ্গেই। কিন্তু আজ পর্যন্ত এভাবে পাগড়ি পড়ে পাঞ্জাবির চরিত্রে দেখা যায়নি বলিউডের রোম্যান্সের বাদশাকে। শাহরুখের পাশে লাল সালোয়ার-কামিজে ছিলেন আনুশকা শর্মাও। কিন্তু নিজের ব্র্যান্ড নিউ লুকে সবার নজর কেড়ে নিয়েছেন শাহরুখ।

ইমতিয়াজের ছবির জন্য ইতিমধ্যই প্রাগে শুটিং সেরে এসেছেন শাহরুখ। সেখানে তাঁকে দেখা  গিয়েছিল স্কাই ব্লু ডেনিম ও ব্রাউনিশ জ্যাকেটে। বাড়তি নজর কেড়েছিল অরেঞ্জ টাই। বয়সের মাপকাঠিতে পঞ্চাশ পার করা অভিনেতার সেই রূপ হয়েছিল ভাইরাল। তবে তার তুলনায় শাহরুখের এই দেশি লুক বেশি পছন্দের ভারতীয় সিনেপ্রেমীদের কাছে।

আগস্ট মাসেই বড়পর্দায় মুক্তি পাচ্ছে শাহরুখ-অানুশকার ছবি।  ছবিতে রয়েছেন সায়নি গুপ্ত, ইভলিন শর্মা, চন্দন রায় সান্যালের মতো অভিনেতারা। পাঞ্জাব-প্রাগ ছাড়াও ছবির শুটিং হয়েছে অ্যামস্টারডাম, বুদাপেস্টে। ইউরোপেরও কিছু জায়গায় শুট করার কথা রয়েছে ইমতিয়াজের।