ইসির কথা প্রশাসন শোনে না : মওদুদ


197 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ইসির কথা প্রশাসন শোনে না : মওদুদ
নভেম্বর ৩০, ২০১৮ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম নেতা মওদুদ আহমদ বলেছেন, ইসি মুখে যত কথা বলুক না কেন, একটা কথাও বিশ্বাস করবেন না। তারা জানে, তাদের কোনো নিয়ন্ত্রণ নাই। তাদের কোনো কথা পুলিশ বা প্রশাসন শোনে না।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে ‘গণতন্ত্র ও আইনের শাসন প্রতিষ্ঠায় প্রয়োজন লেভেল প্লায়িং ফিল্ড এবং নির্বাচন কমিশনের উদ্যোগ’ শীর্ষক সেমিনারে তিনি এসব কথা বলেন।

মওদুদ বলেন, কোনও দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব না। দলীয় সরকার থাকলে কোনও নির্বাচন কমিশনারের জন্য নিরপেক্ষ কাজ করা সম্ভব নয়। পুলিশ ও সিভিল প্রশাসন কারও পক্ষেই নিরপেক্ষভাবে কাজ করা সম্ভব নয়। আজ এটা সত্য প্রমাণিত হয়েছে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে শেষ পরীক্ষা উল্লেখ করে মওদুদ বলেন, এই পরীক্ষায় দেশের মানুষকে ভোটের মাধ্যমে শান্তিপূর্ণভাবে সরকার অপসারণ করতে হবে।

জাতীয় মানবাধিকার আন্দোলনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাহমুদুল হাসানের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন— নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা জাফরুল্লাহ চৌধুরী ও বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ প্রমুখ।