ইয়াবাসহ আলিপুর ইউপি চেয়ারম্যানের ছেলে আটক


713 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ইয়াবাসহ আলিপুর ইউপি চেয়ারম্যানের ছেলে আটক
নভেম্বর ৩, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

এম জিললুর রহমান :
সাতক্ষীরা সদর উপজেলার ৭ নং আলিপুর ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ছোট এর ছেলে শুভ (২৬) কে ৭০পিছ ইয়াবা ট্যাবলেটসহ আটক করেছে ডিবি পুলিশ। বুধবার রাত ১১টার দিকে শহরের স্টেডিয়াম সংলগ্ন ব্রীজ এলাকা থেকে তাকে আটক করা হয়। এসময় আরো একজন তাদের ব্যবহৃত মোটরসাইকেল ফেলে দৌড়ে পালিয়ে যায়।

সাতক্ষীরা ডিবি পুলিশের এসআই লুৎফর রহমান জানান, তাদের কাছে পূর্ব থেকেই খবর ছিল শহরের মিল বাজার এলাকা থেকে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেটসহ দুই ব্যক্তি মোটর সাইকেল যোগে সীমান্ত এলাকার দিকে যাবে। এমন তথ্যের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সসহ এসআই লুৎফর রহমান স্টেডিয়ামের সামনে ব্রীজ এলাকায় নানাভঙ্গিতে অবস্থান নেয়। রাত ১১টার দিকে একটি হিরোহো-া মোটরসাইকেলসহ দুই ব্যক্তি উক্ত স্থানে আসলে তাদেরকে দাড়ানোর সংকেত দিলে পরিস্থিতি বুঝে মোটরসাইকেল ফেলে একজন পালিয়ে যায়। এসময় অপর ব্যক্তিকে আটক করে তল্লাসী শেষে ৭০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। ধৃত ব্যক্তি চেয়ারম্যানের ছেলে শুভ বলে জানিয়েছেন পুলিশ।

এসআই লুৎফর রহমান আরও জানান, এব্যাপারে তিনি নিজেই বাদী হয়ে মামলা দায়ের করেছেন। আটক মোটর সাইকেলের মালিকানা যাচাইয়ের কাজ চলছে। ধৃতকে জিজ্ঞাসাবাদ অব্যহত আছে।