ঈদে পকিস্তানে মুক্তি পাচ্ছে না সালমানের ‘রেস ৩’


324 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ঈদে পকিস্তানে মুক্তি পাচ্ছে না সালমানের ‘রেস ৩’
মে ২৬, ২০১৮ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
বলিউড অভিনেতা সালমান খান ভারতের পাশাপাশি পাকিস্তানেও দারুন জনপ্রিয়। তার নতুন ছবির জন্য মুখিয়ে থাকেন সেই দেশের দর্শকরাও। তবে এবারের ঈদে সালমানের নতুন ছবি দেখার জন্য আরও কিছুদিন অপেক্ষা করতে হবে পাকিস্তানের দর্শকদের। কারণ ঈদের সময় ভারতীয় ছবির ওপর সাময়িক নিষেধাষ্ণা জারি করেছে পাকিস্তান সরকার। এ জন্য সালমান অভিনীত বিশাল বাজেটের ছবি ‘রেস ৩’ ঈদে পাকিস্তানে মুক্তি পাচ্ছে না।

শোনা যাচ্ছে,পাকিস্তানি ফিল্ম ডিস্ট্রিবিউটরস,এক্সিবিটরস এবং প্রোডাকশন হাউসগুলোর অনুরোধেই এই পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। আর এই নিষেধাজ্ঞা অনুযায়ী ঈদের দুই দিন আগ থেকে উৎসব পরবর্তী অন্তত দুই সপ্তাহ পাকিস্তানের কোথাও ভারতীয় এবং বিদেশি কোনো ছবি প্রদর্শিত হবে না। সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, পাকিস্তানি ছবি এবং উৎসবের ওপর জোর দিতেই এই পদক্ষেপ নেওয়া হয়েছে । কারণ চলচ্চিত্র ব্যবসায়ীদের ধারনা, যদি ‘রেস ৩’ ছবিটি পাকিস্তানে ঈদের আগে মুক্তি দেওয়া হয় তাহলে পাকিস্তানের নির্মাতারা ব্যবসায়িক দিক দিয়ে ক্ষতিগ্রস্ত হবেন।

রেমো ডি সুজা পরিচালিত অ্যাকশনধর্মী ‘রেস ৩’ ছবিতে সালমান খানের সঙ্গে রয়েছেন জ্যাকুলিন ফার্নান্দেজ ও অনিল কাপুর। এছাড়া ববি দেউল,ডেইজি শাহ,সাকিব সেলিমসহ আরও অনেকে এই ছবিতে অভিনয় করছেন। এটি এই বছরের অন্যতম বিশাল বাজেটের ছবি। ছবিটি মুক্তি পাবে আগামী ১৫ জুন।

সূত্র : মিড ডে