ঈদ উপলক্ষে শ্যামনগরে বেড়েছে ফ্রিজ বিক্রি


524 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ঈদ উপলক্ষে শ্যামনগরে বেড়েছে ফ্রিজ বিক্রি
আগস্ট ২০, ২০১৮ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

বিজয় মন্ডল ::
আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে বিভিন্ন পণ্য ক্রয়ে ক্রেতাদের আগ্রহ সৃষ্টিতে বিভিন্ন কোম্পানি বিভিন্ন সুযোগ সুবিধা প্রদান করছেন। শ্যামনগর উপজেলার বিভিন্ন ইলেক্ট্রনিক্স পণ্য বিক্রয়ের শো-রুমে খোঁজ নিয়ে জানা যায়, বিভিন্ন পণ্যের মধ্যে ফ্রিজ বিক্রি বেড়েছে। এ ছাড়া বিক্রি হচ্ছে টিভি, এলইডি, এসি, ফ্যানসহ অন্যান্য পণ্য। শ্যামনগর উপজেলা সদরের মিনিস্টার শো-রুমের ম্যানেজার কামরুজ্জামান বাঁধন জানান, পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে গত এক সপ্তাহে তাদের শোরুম থেকে শতাধিক ফ্রিজ বিক্রি হয়েছে। এ ছাড়া টিভি, এলইডি, এসি ও অন্যান্য পণ্য বিক্রয় হচ্ছে। তবে ফ্রিজ বিক্রি বেশি হয়েছে। তিনি আরও বলেন, ক্রেতাদের অধিক সুবিধা প্রদানের লক্ষ্যে বা আগ্রহ সৃষ্টিতে ২০ আগস্ট বিকালে গত এক সপ্তাহে যে সকল ক্রেতা পণ্য ক্রয় করেছেন তাদের উপস্থিতিতে লটারী করা হবে যেখানে পুরস্কার হিসেবে অন্যান্য পুরস্কারের মধ্যে সর্বোচ্চ পুরস্কার ফ্রিজও থাকবে বলে জানান।
ওয়ালটন শোরুমের ম্যানেজার আব্দুল্লাহ বলেন নতুন শোরুম তার পরও পবিত্র ঈদ উপলক্ষ্যে ফ্রিজ বিক্রী ভাল। গত এক সপ্তাহে শতাধিক ফ্রিজ বিক্রী হয়েছে।এর সাথে টিভি ,এলইডি অন্যান্য পণ্য রয়েছে।
উপজেলা সদরের মাইওয়ান মাইচয়েচ শোরুমের ম্যানেজার রবিউল ইসলাম বলেন পবিত্র ঈদ উপলক্ষে বিক্রী ভাল।বিক্রিত বিভিন্ন পণ্যের মধ্যে ফ্রিজ বিক্রি বেশি। তিনি বলেন, গত এক সপ্তাহে ৭০ থেকে ৮০টি ফ্রিজ বিক্রি হয়েছে।
শ্যামনগর আল মদিনা ট্রেডার্সের মালিক আসাদ বলেন অন্যান্য সময়ের তুলনায় পবিত্র ঈদুল আযহার সময় ফ্রিজ, টিভি সহ অন্যান্য পণ্য বিক্রি বেড়েছে। তবে সব কিছুর মধ্যে ফ্রিজ বিক্রি বেশি। গত এক সপ্তাহে তিনি ১৩/১৪ টি ফ্রিজ বিক্রি করেছেন বলে জানান।