উত্তরখানে দগ্ধ আরও একজনের মৃত্যু


249 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
উত্তরখানে দগ্ধ আরও একজনের মৃত্যু
অক্টোবর ১৪, ২০১৮ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

রাজধানীর উত্তরখানের একটি বাসায় গ্যাসের চুলা থেকে লাগা আগুনে দগ্ধ আরও একজন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। রোববার সকালে সুফিয়া বেগম (৫০) নামের ওই নারীর মৃত্যু হয়।

ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে জানান, সুফিয়া ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে চিকিৎসাধীন ছিলেন। তার শরীরের ৯৯ শতাংশ পুড়ে গিয়েছিল।

শনিবার ভোরের ওই অগ্নিকাণ্ডের ঘটনায় এই নিয়ে তিনজনের মৃত্যু হলো। দগ্ধ আরও পাঁচজন ঢামেক বার্ন ইউনিটে ভর্তি আছেন।

উত্তরা ফায়ার স্টেশনের জ্যেষ্ঠ কর্মকর্তা শফিকুল ইসলাম জানান, উত্তরখানের ব্যাপারীপাড়ার তিনতলা ওই ভবনের নিচতলায় পাইপ লাইনের ছিদ্র থেকে গ্যাস জমে গিয়েছিল। শনিবার ভোর ৪টার দিকে রান্নাঘরের চুলা জ্বালাতে গেলে পুরো ঘরে আগুন লেগে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আটজনকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করে।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে মো. আজিজুল ইসলাম (২৭) নামের একজনের মৃত্যু হয়। সন্ধ্যায় মারা যান তার স্ত্রী মুসলিমা বেগম (২০)। আর আজ (রোববার) সকালে মারা যান আজিজুলের ফুফু সুফিয়া বেগম।

এছাড়া ওই ঘটনায় ঢামেক বার্ন ইউনিটে ভর্তি আছেন- সুফিয়ার মেয়ে আফরোজা আক্তার পূর্ণিমা (৩০), পূর্ণিমার ছেলে সাগর (১২), আজিজুলের বোন আঞ্জু আরা (২৫), তার স্বামী ডাবলু মোল্লা (৩৩), তাদের ছেলে আব্দুল্লাহ সৌরভ (৫)।

চিকিৎসকরা জানিয়েছেন, দগ্ধদের মধ্যে আঞ্জু ও আব্দুল্লাহ ছাড়া বাকি সবার অবস্থা গুরুতর।