উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই : পাটকেলঘাটায় লুৎফুল্লাহ এমপি


355 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই : পাটকেলঘাটায় লুৎফুল্লাহ এমপি
অক্টোবর ১৪, ২০১৮ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কামরুজ্জামান মোড়ল ::

পাটকেলঘাটা কুমিরা পাইলট বালিকা বিদ্যালয়ের একাডেমিক ভবন উর্দ্বমুখি সম্প্রসারণের ফলক উন্মোচন অনুষ্ঠানে সাতক্ষীরা-১ (তালা কলারোয়া) আসনের এম পি এ্যাড.মুস্তফা লুৎফুল্লাহ প্রধান অতিথি’র বক্তব্যে বলেন, দেশের উন্নয়নের ধারাকে আরও এক ধাপ এগিয়ে নিতে আবারও নৌকায় ভোট দেওয়ার আহবান জানান ।
তিনি বলেন পুরুষের চেয়ে নারি শিক্ষীদের সবচেয়ে অগ্রাধিকার দেয়া হয়েছে । নারিদের লেখাপড়া স্নাতক পর্যন্ত অবৈতনিক করা হয়েছে । এছাড়া বয়স্ক ও বিধবা ভাতা ব্যবস্থা করা হয়েছে ।

রবিবার সকাল ৯ টায় বিদ্যালয়ের রাশিদা রহমান কমপ্লেক্স ভবনে অনুষ্ঠিত অনুষ্ঠানে তালা উপজেলা পরিষদ চেয়াম্যান ঘোষ সনৎ কুমার এর সভাপতিত্বে বিদ্যালয়ের প্রধান শিক্ষক গৌতম কুমার দাশ স্বাগত বক্তব্য রাখেন ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কুমিরা মহিলা ডিগ্রি কলজের অধ্যক্ষ লুৎফুনারা জামান, অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম রেজা জেলা পরিষদ সদস্য ও তালা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মীর জাকির হোসেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য কাজী নজরুল ইসলাম হিল্লোল, প্রাক্তন শিক্ষক মুকুন্দ নাগ বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী সুরাইয়া আকতার রানী, প্রমখু ।
সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালন করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য ও কুমিরা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মোড়ল ।
##