উন্নয়ন কাজের বাস্তবায়নে আরও একবার নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী


340 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
উন্নয়ন কাজের বাস্তবায়নে আরও একবার নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী
নভেম্বর ১, ২০১৮ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
উন্নয়ন কাজের বাস্তবায়ন করতে আরও একবার নৌকায় ভোট চেয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বৃহস্পতিবার সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে চট্টগ্রামে মেগা প্রকল্পসহ ১৯ প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিস্থাপনকালে এ আহ্বান জানান তিনি।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী চট্টগ্রাম বন্দর, সিডিএ, গণপূর্ত মন্ত্রণালয়, বস্ত্র ও পাট মন্ত্রণালয়সহ বিভিন্ন সংস্থার ১৪টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন।

এসব প্রকল্পের মধ্যে রয়েছে চট্টগ্রাম প্রেসক্লাবের বঙ্গবন্ধু হল, চট্টগ্রাম বন্দরের ৩টি গ্যান্ট্রি ক্রেন, বাংলাদেশ শিপিং করপোরেশনের জাহাজ এমভি বাংলার জয়যাত্রা, সিডিএ’র সিটি আউটার রিং রোড, চট্টগ্রামের চার উপজেলা- সাতকানিয়া, চন্দনাইশ, আনোয়ারা ও রাঙ্গুনিয়ায় শতভাগ বিদ্যুতায়ন।

এছাড়াও চট্টগ্রাম আদালত চত্বরে স্মৃতিসৌধ, বাঁশখালী ফায়ার স্টেশন, বাঁশখালী আদালত ভবন, রাঙ্গুনিয়া উপজেলা শিল্পকলা একাডেমি, সীতাকুণ্ড উপজেলা প্রশাসনিক ভবন এবং চট্টগ্রাম টেক্সটাইল ইনস্টিটিউট ভবন উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।

এ সময় চট্টগ্রামে ৫টি প্রকল্পের ভিত্তি স্থাপনও করেন প্রধানমন্ত্রী। এসব প্রকল্পের মধ্যে আছে-বে টার্মিনাল নির্মাণ, কেএফডি লিমিটেড আধুনিকায়ন, বিএমআরআই প্রকল্প, পটিয়ায় দুগ্ধ কারখানা এবং সীতাকুণ্ড জুট মিলস আধুনিকায়ন।