ড. মসিউর রহমানকে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীক সুন্দরবন সংগঠনের শুভেচ্ছা


339 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ড. মসিউর রহমানকে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীক সুন্দরবন সংগঠনের শুভেচ্ছা
নভেম্বর ২, ২০১৬ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥
প্রধানমন্ত্রীর অর্থনৈতিক বিষয়ক উপদেষ্টা ড. মসিউর রহমান পুনরায় বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টাম-লীর সদস্য মনোনীত হওয়ায় “খুলনা জেলা ছাত্র কল্যাণ সমিতি, ঢাকা বিশ্ববিদ্যালয় (সুন্দরবন)” এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় ঢাকাস্থ সরকারী বাসভবন উত্তোরণে সংগঠনের পক্ষথেকে উপদেষ্টা ড. মসিউর রহমানকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন সুন্দরবন সংগঠনের সভাপতি হাফিজুল ইসলাম হাফিজ, সাধারণ সম্পাদক আসিফ জোয়ার্দার, সাংগাঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি চৈতালী হালদার চৈতী, সাবেক সহ-সম্পাদক সেলিম রেজা, খুলনা জেলা আওয়ামীলীগ এর সদস্য এম রিয়াজ কচি।

সুন্দরবন কার্যনির্বাহী সংসদের আশিক, কায়ুম, মিশু, রিয়েল, জিয়ারুল, নিশান, সাইদ, মুন্না, ইমি, উপল ও আবু সাইদ। উক্ত শুভেচ্ছা জ্ঞাপন অনুষ্ঠানে উপদেষ্টা ড. মসিউর রহমান সুন্দরবন এর সদস্যদের বিভিন্ন বিষয়ে দিকনির্দেশনা দেন।

উল্লেখ্য সুন্দরবন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীক অরাজনৈতিক, সেচ্ছাসেবী সংগঠন যা বিশ্ববিদ্যালয়ে খুলনা জেলার অন্তগত সব থানা থেকে আগত ছাত্র ছাত্রীদের নিয়ে সংগঠনটি পরিচালিত হয়। সংগঠনের মাধ্যমে সংশ্লিষ্ট জেলা হতে আগত সকল ছাত্র ছাত্রীদের সার্বিক সহযোগিতা করা হয়ে থাকে।
##

আবু সাইদ। উক্ত শুভেচ্ছা জ্ঞাপন অনুষ্ঠানে উপদেষ্টা ড. মসিউর রহমান সুন্দরবন এর সদস্যদের বিভিন্ন বিষয়ে দিকনির্দেশনা দেন।

উল্লেখ্য,  সুন্দরবন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীক অরাজনৈতিক, সেচ্ছাসেবী সংগঠন যা বিশ্ববিদ্যালয়ে খুলনা জেলার অন্তগত সব থানা থেকে আগত ছাত্র ছাত্রীদের নিয়ে সংগঠনটি পরিচালিত হয়। সংগঠনের মাধ্যমে সংশ্লিষ্ট জেলা হতে আগত সকল ছাত্রছাত্রীদের সার্বিক সহযোগিতা করা হয়ে থাকে।
##