উৎপাদন ব্যবস্থাপনা ও বিপনন এবং ফিনান্স, ব্যাংকিং ও বীমা বিষয়ের শিক্ষকদের এমপিও ভুক্তির দাবীতে সাতক্ষীরায় মানববন্ধন


598 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
উৎপাদন ব্যবস্থাপনা ও বিপনন এবং ফিনান্স, ব্যাংকিং ও বীমা বিষয়ের শিক্ষকদের এমপিও ভুক্তির দাবীতে সাতক্ষীরায় মানববন্ধন
জানুয়ারি ৩১, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আলতাফ হোসেন বাবু :
বাংলাদেশ উৎপাদন ব্যবস্থাপনা ও বিপনন এবং ফিনান্স, ব্যাংকিং ও বীমা বিষয়ের শিক্ষকদের এমপিও ভুক্তির দাবীতে সাতক্ষীরায় মানব বন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সাতক্ষীরা জেলা শিক্ষক সমিতি ও প্রভাষক বৃন্দের উদ্যোগে রবিবার বেলা সাড়ে ১২টায় সাতক্ষীরা কালেক্টরেট চত্তরে উক্ত মানব বন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে উপস্থিত ছিলেন বাংলাদেশ  উৎপাদন ব্যবস্থাপনা ও বিপনন এবং ফিনান্স, ব্যাংকিং ও বীমা  শিক্ষক সমিতি সাতক্ষীরা জেলা শাখার সভাপতি সাতক্ষীরা সিটি কলেজের প্রভাষক মোমিনুল হক, সাধারণ সম্পাদক কলারোয়া বোয়ালিয়া মুক্তিযোদ্ধা ডিগ্রি কলেজের প্রভাষক আতিকুর রহমান, তালা সুভাষিনী ডিগ্রি কলেজের প্রভাষক সনজীব ঘোষ, দক্ষিণ শ্রীপুর কুশলিয়া স্কুল এন্ড কলেজের প্রভাষক জি.এম আব্দুল্লাহ, তালা শালিকা কলেজ প্রভাষক মনিক সেন, পাটকেলঘাটা হারুণ অর রশিদ কলেজ প্রভাষক পলাশ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা উচ্চ মাধ্যমিক পর্যায়ে ব্যবসায় শিক্ষা শাখার বিষয় সংযোজন, বিয়োজন ও বিষয়ের নাম পরিবর্তনের ফলে আবশ্যিক বিষয় উৎপাদন ব্যবস্থাপনা ও বিপনন এবং ফিনান্স, ব্যাংকিং ও বীমা বিষয়ে প্রভাষক পদে এমপিও ভুক্তির জটিলতা নিরসনের জন্য যথাযত কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেন। কলেজ শিক্ষকদের মানব বন্ধন শেষে শিক্ষক নেতৃবৃন্দ সাতক্ষীরা জেলা প্রশাসক বরাবর জেলা প্রশাসক কার্যালয়ে স্মারকলিপি প্রদান করেন।