ঋশিল্পীতে এসএসসি পাশ ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা


486 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ঋশিল্পীতে এসএসসি পাশ ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা
মে ১৪, ২০১৮ ফটো গ্যালারি শিক্ষা
Print Friendly, PDF & Email

 

১৪ মে, ২০১৮ ঋশিল্পীতে শিক্ষা সহায়তা প্রকল্পের উদ্যোগে নিজস্ব প্রশিক্ষণ কেন্দ্রে ২০১৮ সালের এসএসসি পাশ ছাত্র-ছাত্রীদেরকে নিয়ে একটি সংবর্ধনার আয়োজন করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে ভারপ্রাপ্ত পরিচালক জনাব এম এ বারীর সভাপতিত্বে বিশেষ অতিথির আসনে প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা সরকারী কলেজের সহকারী অধ্যাপক প্রাণীবিদ্যা বিভাগ ওলিউর রহমান ও সহকারী অধ্যাপক ইংরেজী বিভাগ মো: নজরুল ইসলাম।

আলোচনায় তাঁরা ঋশিল্পী কতৃপক্ষকে মানবসেবায় আত্মনিবেদিত প্রাণ ঋশিল্পীর প্রতিষ্ঠাতা পরিচালক এনসো এবং লাওরাকে স্মরণ করেন এবং কৃতজ্ঞতার সাথে তাদেরকে ধন্যবাদ জানান। তাঁরা ছাত্র-ছাত্রীদের কলেজ জীবনে প্রবেশ, কলেজে অধ্যয়নকালে করণীয় ও বর্জনীয় বিষয়সহ ভর্তি সংক্রান্ত বিভিন্ন নির্দেশনা প্রদান করেন। সভাপতি তাঁর সংক্ষিপ্ত বক্তব্যে কলেজের অধ্যাপকদ্বয়কে অভিনন্দন জানিয়ে ছাত্র-ছাত্রীদেরকে বাল্যবিবাহ প্রতিরোধসহ ঋশিল্পীর দর্শন ও অব্যাহত শিক্ষাসহযোগিতা কাজে লাগিয়ে মানবতার সেবায় বিকশিত হওয়ার জন্য উপদেশ প্রদান করেন।

উক্ত অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন প্রোগ্রাম অফিসার জনাব সনোজ কুমার বসু এবং অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সহকারী পরিচালক হারুন-অর-রসিদ, কমিউনিকেশন ও ডকুমেন্টটেশন ম্যানেজার
সভারঞ্জন শিকদার, মানবসম্পদ বিভাগের ম্যানেজার সৈয়দ মোহাম্মদ খালেদ, এডুকেশন ম্যানেজার বাবলুর রহমান, শিক্ষা সহায়তা প্রকল্পের ম্যানেজার জনাব যোষেফ খাঁ খাঁ সহ কয়েকজন মেধাবী ছাত্র-ছাত্রী।

অনুষ্ঠানে প্রতিবন্ধী ছাত্রসহ কয়েকজন কৃতী ছাত্র – ছাত্রীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।
অনুষ্ঠানে ছাত্র-ছাত্রী ও তাদের অভিভাবসহ সর্বমোট ১৭৫ জন উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠাটি সঞ্চালনা করেন প্রকল্পের সুপারভাইজার জনাব নিতাই চন্দ্র দাশ ও গৌতম সরকার ।

প্রেস বিজ্ঞপ্তি