এইচএসসি পরীক্ষায় তালা শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের সাফল্য


181 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
এইচএসসি পরীক্ষায় তালা শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের সাফল্য
জুলাই ২২, ২০১৯ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম জুলফিকার রায়হান ::

প্রতিষ্ঠার পর থেকে ঈর্ষনীয় সাফল্য অর্জনের ধারাবাহিকতায় চলতি বছরও এইচএসসি পরীক্ষায় কাংখিত সাফল্য অর্জন করেছে তালা শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়। চলতি বছর এই কলেজ থেকে ২জন পরীক্ষার্থী গোল্ডেন এপ্লাস সহ ১৮জন পরীক্ষার্থী এ প্লাস পেয়েছে। এছাড়া এ গ্রেডে উত্তীর্ন হয়েছে আরো ৭১ জন পরীক্ষার্থী।
কলেজের অধ্যক্ষ এনামুল ইসলাম জানান, প্রতিষ্ঠার পর থেকে অত্র কলেজ শিক্ষার্থীদের আলোকিত ও সামাজিক মানুষ হিসেবে গড়ে তোলার উপর বিশেষ গুরুত্ব দিয়ে আসছে। এছাড়া পড়ালেখায়ও ভাল ফলাফল অর্জনের জন্য কলেজের পক্ষ থেকে শিক্ষার্থীদের প্রতি বিশেষ নজর রেখে আসছে। যার ফলে ইতোপূর্বে অত্র কলেজের শিক্ষার্থীরা বোর্ড স্ট্যান্ড করা সহ কাংখিত সাফল্য অর্জন করতে সক্ষম হয়েছে এবং এবছরও ধারাবাহিক সাফল্য অব্যাহত রেখেছে।
তিনি বলেন, চলতি বছর অত্র কলেজ থেকে ২২১ জন শিক্ষার্থী এইচএসসি পরীক্ষায় সফলতার সাথে উত্তীর্ন হয়েছে।যার গড় পাশের হার ৭৬ দশমিক ৪৬ শতাংশ। এদের মধ্যে ২জন শিক্ষার্থীর গোল্ডেন জিপিএ-৫ সহ মোট ১৮জন শিক্ষার্থী জিপিএ-৫ বা এপ্লাস পেয়েছে। আর এ গ্রেড পেয়েছে ৭১জন শিক্ষার্থী। শিক্ষার্থীদের এই অভাবনীয় সাফল্য অর্জনের জন্য কলেজ অধ্যক্ষ এনামুল ইসলাম কলেজের গভর্নীং বডির সভাপতি সহ ম্যানেজিং কমিটির সকল সদস্য, অভিভাবক, শিক্ষক এবং শিক্ষার্থীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

#