‘একটি পৌরসভায়ও বিদ্রোহী প্রার্থী থাকবে না’


286 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
‘একটি পৌরসভায়ও বিদ্রোহী প্রার্থী থাকবে না’
ডিসেম্বর ৪, ২০১৫ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

ভয়েস অব সাতক্ষীরা ডটকম ডেস্ক :

আগামী ১৩ ডিসেম্বরের মধ্যে একটি পৌরসভায়ও কোন বিদ্রোহী প্রার্থী থাকবে না বলে দাবি করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

শুক্রবার দুপুরে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

মাহবুব-উল আলম হানিফ বলেন, ”৭১টি পৌরসভায় বিকল্প প্রার্থী রয়েছে। ১৩ ডিসেম্বরের মধ্যে একটি পৌরসভায়ও কোন বিদ্রোহী প্রার্থী থাকবে না।”

বিএনপি অপ-প্রচার চালাচ্ছে দাবি করে তিনি বলেন, ‘বিএনপি জনগণের এত বাইরে চলে গেছে যে চেষ্টা করে এই নির্বাচনে জয়লাভ করার সুযোগ নেই। এ জন্য তারা সরকারের বিরুদ্ধে নানা অপ-প্রচার ও মিথ্যাচার করে একটা বিভ্রান্তি সৃষ্টি করার চেষ্টা করছে।’

হানিফ বলেন, ‘যারা গণতন্ত্রের বিশ্বাসী তারা নির্বাচন করবে। আমি আশা করি বিএনপি শেষ পর্যন্ত নির্বাচনে থাকবে। জাতীয় সংসদ নির্বাচনে অংশ না নিয়ে বিএনপি ভুল করেছিল। রাজনীতি থেকে অনেকটাই ছিটকে পড়েছিলো। স্থানীয় পর্যায়ের নির্বাচনে বিএনপি যদি অংশ না নেয় তাহলে তারা আরও ক্ষতিগ্রস্ত হবে।’

সংবাদ সম্মেলনে দলটির যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, খালিদ মাহমুদ চৌধুরী, মেজবাহ উদ্দিন সিরাজ ও দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ প্রমুখ উপস্থিত ছিলেন।