একরামের বিষয়টি খ‌তি‌য়ে দেখা হ‌চ্ছে : কাদের


459 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
একরামের বিষয়টি খ‌তি‌য়ে দেখা হ‌চ্ছে : কাদের
জুন ২, ২০১৮ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
‘বন্দুকযুদ্ধে’ টেকনাফের পৌর কাউন্সিলর একরামুল হকের মৃত্যুর বিষয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, একরাম আমাদের পার্টির একজন কর্মী। এ বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী একটা বক্তব্য দিয়েছেন। এরপর আমার মনে হয় কিছু বলা উচিৎ নয়। তথ্য প্রমাণ ছাড়া আমি কিছু বল‌তে পারছি না। একরামুল হ‌কের বিষয়টি খ‌তি‌য়ে দেখা হ‌চ্ছে। য‌দি সে নিরাপরাধ হয় তাহ‌লে দো‌ষীদের আই‌নের আওতায় এনে বিচার করা হবে। ‌

শনিবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে নারীদের জন্য ‘দোলনচাপাঁ’ বাসের উদ্বোধন অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি। বেসরকারি প্রতিষ্ঠান র‌্যাংগস গ্রুপ রাজধানীতে নারীদের জন্য এই বাস সার্ভিস চালু করেছে। বাসটি মিরপুর ১২ নম্বর থেকে ফার্মগেইট হয়ে মতিঝিলে যাতায়াত করবে।

কাদের বলেন, এ ধরনের অভিযানে দুই-একটা ভুল হতেই পারে। এ ধরনের একটা বড় কাজে, যা দেশের সর্বস্তরে প্রশংসা কুড়িয়েছে। এখন একটি মতলবী মহল এর বিরোধিতা করছে স্রেফ রাজনৈতিক কারণে। আজকে যারা সমালোচনা করে এ অভিযানকে প্রশ্নবিদ্ধ করতে চান, তারা কিন্তু মাদক নিয়ে একটা কথাও উচ্চারণ করেন নাই।

তিনি ব‌লেন, প্রধানমন্ত্রী নিজেই বলেছেন, এ অভিযানে যদি কোনো নিরীহ মানুষ হয়রানির শিকার হয়, তাহলে অবশ্যই তদন্ত করা হবে। অভিযানের সঙ্গে যারা জড়িত, তাদেরকেও এখানে রেহাই দেওয়া হবে না।

একরামের মৃত্যুর পেছনে আওয়ামী লীগের অভ্যন্তরীণ কোন্দল কাজ করেছে কি না- এই প্রশ্নের জবাবে কাদের বলেন, এখানে অভ্যন্তরীণ কোন্দলের আলামত আমরা পাইনি।

অনুষ্ঠানে র‌্যাংগস গ্রুপের চেয়ারম্যান আবদুর রউফ চৌধুরী, ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক খন্দকার এনায়েত উল্লাহ, র‌্যাংগস মটরসের ব্যবস্থাপনা পরিচালক সোহান রউফ চৌধুরী উপস্থিত ছিলেন।