একি করলেন ঐশ্বরিয়া!


399 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
একি করলেন ঐশ্বরিয়া!
অক্টোবর ৯, ২০১৫ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

ভয়েস অব সাতক্ষীরা ডটকম ডেস্ক  :
মা হওয়া প্রত্যেক নারীর জন্যই বিশেষ ও আবেগীয় একটি ব্যাপার। পৃথিবীর কত নারীই না মা হওয়ার জন্য কত কিছু করছেন! তাও তাদের মা হওয়ার সাধ পূরণ হচ্ছে না। অথচ ঐশ্বরিয়া রাই বচ্চন একি করেছেন! ২০১০ সালেই মা হতে পারতেন বলে সম্প্রতি দাবি করেছেন ঐশ্বরিয়া। সাবেক এই বিশ্ব সুন্দরীর দাবি, ‘আমি চাইলে পাঁচ বছর আগেই মা হতে পারতাম!’

২০০৭ সালে অভিষেক বচ্চনের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ জন ঐশ্বরিয়া। তাই হিসেব করলে দেখা যায়, পাঁচ বছর কেন! তার আরো অনেক আগেই তো মা হতে পারতেন ঐশ্বরিয়া!

নিন্দুকদের দাবি, ঐশ্বরিয়ার বয়স বাড়ছে। এখন আর কেউ তাকে তরুণী কিংবা প্রেমিকার চরিত্রে দেখতে চান না। তাই তিনি কন্যা জন্মদানের পর চলচ্চিত্রে ফিরে আসা ছবি ‘যাজবা’তে ঝুঁকি না নিয়ে মায়ের চরিত্রে অভিনয় করেছেন। ‘আজা নাচলে’ মুভি দিয়ে ঠিক এমনটিই করেন মাধুরী দীক্ষিত। তাছাড়া কামব্যাক মুভি ‘ইংলিশ ভিংলিশ’এ এক মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন শ্রীদেবী। অপর দুই অভিনেত্রীর সঙ্গে সবকিছু মিলে যাওয়াতেই এমন দাবি করছেন নিন্দুকেরা।

এসব উড়ে আসা কথার বেশ জোরালো জবাব দিয়েছেন ঐশ্বরিয়া। সম্প্রতি এক সংবাদ সম্মেলনে সাবেক বিশ্ব সুন্দরী বলেন, ‘মায়ের চরিত্রে অভিনয় করলে তেমন প্রশংসা পাওয়া যায় না। কিন্তু কী আর করা যাবে। তবে আপনারা বুঝতে পারছেন না যে বয়সটা কোনো ব্যাপার নয়। চাইলে সেলুলেয়েডের ফিতায় আমি মা হিসেবে পাঁচ বছর আগেই বন্দি হতে পারতাম।’—-সুত্র:-বাংলাদেশ প্রতিদিন।