এক অ্যাকশন দৃশ্যের জন্য ৭০ কোটি


78 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
এক অ্যাকশন দৃশ্যের জন্য ৭০ কোটি
জুলাই ১৭, ২০১৯ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

’বাহুবলী’ ছবিতে অভিনয় করেই রাতারাতি তারকা বনে গেছেন দক্ষিণী নায়ক প্রভাস। এই ছবি মুক্তির পর তার অনুরাগীর সংখ্যা হু হু করে বাড়তে থাকে। এবার বড় পর্দায় আবার ঝড় তুলতে নিয়ে আসছেন ‘সাহো’। আর ‘সাহো’ ছবির জন্য দেদারসে অর্থ ঢালতে কার্পণ্য করছেন না নির্মাতারা। ছবির একটা অ্যাকশন দৃশ্যের জন্য কোটি কোটি রুপি খরচ করেছেন।

প্রভাসের হাতে ভারী তলোয়ার নয়, ‘সাহো’ ছবিতে তার হাতে দেখা যাবে অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র। ঘোড়া বা হাতির পিঠে নয়, এ ছবিতে মোটরবাইকে চড়ে গায়ে কাঁটা দেওয়া নানা অ্যাকশন দৃশ্য করতে দেখা যাবে এই নায়ককে। ‘সাহো’র নির্মাতা জলের মতো অর্থ খরচ করছেন ছবিটি নির্মাণের পেছনে। জানা গেছে, তারা প্রভাসের এই ছবিকে এ বছরের সবচেয়ে বড় অ্যাকশন-বিনোদন ছবি বানাতে কোথাও এতটুকু কার্পণ্য করছেন না।

ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা গেছে, আট মিনিটের একটা অ্যাকশন দৃশ্যের জন্য ৭০ কোটি রুপি খরচ করা হয়েছে। দর্শক এখানে আসল গাড়ি হাওয়ায় উড়তে দেখবে। ‘সাহো’ ছবির অ্যাকশন দৃশ্য পরিচালনা করছেন হলিউডের অ্যাকশন নির্দেশক কেনি বেটস। ছবির টিজার দেখে অনেকের মন্তব্য ‘সাহো’ ছবিটি সিনেমাটোগ্রাফির দিক থেকে ভারতীয় ছবির দুনিয়ায় ইতিহাস তৈরি করতে পারে।

‘সাহো’ মুক্তি পাবে ১৫ আগস্ট স্বাধীনতা দিবসে । ছবিতে প্রভাসের বিপরীতে দেখা যাবে বলিউড তারকা শ্রদ্ধা কাপুরকে। পরিচালক সুজিত। ‘সাহো’ ছবিটি হিন্দি, তামিল আর তেলেগু ভাষায় মুক্তি পাবে। সূত্র: ইন্ডিয়া টুডে