এখনও জাজেরই মাহি


514 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
এখনও জাজেরই মাহি
সেপ্টেম্বর ২০, ২০১৫ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

ভয়েস অব সাতক্ষীরা ডটকম ডেস্ক :
মাহিয়া মাহি আর প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার সম্পর্কের জটিলতার বিষয়টি এখন আর কারও অজানা নয়। তবে মাহি বললেন, সম্পর্ক আছে আগের মতোই। এ মুহূর্তে জাজের কোনো সিনেমা হাতে না থাকলেও মাহি বলছেন, জাজ চাইলে তাদের যে কোনো সিনেমাতে অভিনয় করবেন তিনি।

গ্লিটজের সঙ্গে আলাপে মাহি বললেন, “জাজ আপাতত কোনো ছবির ব্যাপারে আমার সঙ্গে কথা বলছে না। কিন্তু তারা যদি নতুন কোনো ছবির ব্যাপারে আমাকে বলে, আমি নিশ্চয়ই অভিনয় করব। ”

এর আগে ‘অগ্নি-২’ সিনেমার এক সংবাদ সম্মেলনে জাজ মাল্টিমিডিয়ার চেয়ারম্যান আব্দুল আজিজ মাহিকে পাশে নিয়েই সাংবাদিকদের জানিয়েছিলেন, “ জাজ যদি ‘অগ্নি’র আর কোনো সিকুয়াল বানায়, তবে তাতে প্রধান চরিত্রে মাহিয়া মাহিই থাকবেন।” শোনা যাচ্ছে,  টালিগঞ্জ তারকা জিতের বিপরীতে মাহি অভিনয় করবেন যৌথ প্রযোজনার ‘ওয়ারিশ’ সিনেমাতে।

এবারের ঈদে মাহির কোনো সিনেমা মুক্তি পাচ্ছে না।  তবে জাজ প্রযোজিত ও নুসরাত ফারিয়া অভিনীত ‘আশিকি’ সিনেমাটি দেখতে হলে যাবেন বলে জানালেন।

ছবি— ফাইল ফটো
মাহি সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন টিভি নাটক নির্মাতা দীপংকর দীপনের প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ঢাকা অ্যাটাক’-এ। সিনেমায় মাহি অভিনয় করছেন একজন অপরাধবিষয়ক সাংবাদিকের চরিত্রে।

এর আগে ‘দেশা-দ্য লিডার’, ‘ওয়ার্নিং’ সিনেমাতে মাহি অভিনয় করেছিলেন সাংবাদিক চরিত্রে। নতুনত্ব তবে কি আসছে- এমন প্রশ্নে মাহির উত্তর, “আমি চেষ্টা করবো ভিন্ন কিছু করতে। ‘ঢাকা অ্যাটাক’ এর গল্পটিও আলাদা।  আমার চরিত্রটি যেন আগের দুটি সিনেমার মতো না হয়ে যায়, সেজন্য আমি চেষ্টা করব।”

মাহি গ্লিটজকে জানিয়েছিলেন, ‘মায়ার বাঁধন’ নামে একটি যৌথ প্রযোজনার সিনেমা দিয়েই যাত্রা শুরু করবে তার নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান স্করপিয়নস। এবার বললেন, সিনেমাটির কাজ আগাচ্ছে। টালিগঞ্জের অশোক পাতি সিনেমাটি পরিচালনা করবেন।

ছবি— ফাইল ফটো
“সিনেমাটি সত্যি হবে। এ সিনেমাটি এগিয়েছে, এক বিড়ালপ্রেমিক মেয়ের গল্প নিয়ে। কাহিনি এমনই যে নায়ক চরিত্রটি খুব মুখ্য নয়।  একটু অন্য ধরণের গল্প দেখবে দর্শক। আমরা অনেকেই বাসায় কুকুর বা বেড়াল পুষি। পোষ্য প্রাণীগুলোর প্রতি মমত্ববোধ, পুরো অবসরটুকু দখল করে রাখা সে সব প্রাণীগুলোর গল্প নিয়ে এগুবে এ সিনেমার গল্প।”

ভক্ত-দর্শকদের উদ্দেশ্যে মাহি বললেন, “এবার ঈদে আমার ছবি নেই তো কি হয়েছে, মন খারাপের কিছু নেই। হয়তো পরের ঈদে আবারো আপনারা আমার ছবি পাবেন। তবে এর মধ্যে আমার বেশকটি ছবি আসবে। সেগুলো হলে গিয়ে দেখবেন আপনারা।”

ঈদের পরিকল্পনাও জানালেন।

“আমি পশু কোরবানির দৃশ্য সত্যি সহ্য করতে পারি না। আমাদের কোরবানির গরু আনা হবে চাঁদরাতে।  তারপর গরুটাকে খাওয়ানো, যত্ন নেওয়া সবকিছু আমি তদারকি করবো। সেই গরুটাকে যখন ঈদের সকালে কোরবানি দেওয়া হবে, আমি তা দেখতে পারি না। ”

ঈদের সিনেমাগুলোর জন্য শুভকামনা জানাতে ভুললেন না।

“ঈদের ছবি নিয়ে আমার অনেক প্রত্যাশা। অভিনেত্রী হিসেবে আমি চাই, সবগুলো ছবিই যেন দারুণ ব্যবসা করে।”—সুত্র:-বিডিনিউজ।