এতিমদের পাশে সাতক্ষীরা ব্লাড ব্যাংক


424 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
এতিমদের পাশে সাতক্ষীরা ব্লাড ব্যাংক
নভেম্বর ২১, ২০১৮ তালা ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::
আত্ন মানবতার সেবায় নিয়োজিত সাতক্ষীরা ব্লাড ব্যাংক এবার সহযোগীতার হাত বাড়িয়েছে তালার জালালপুর ইউনিয়নের দোহার দারুল আরক্বাম কারিমীয়া মাদ্রাসা এতিমখানায়।
বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে সংগঠনের উপদেষ্টা নাম প্রকাশে অনিচ্ছুক এক মহৎ ব্যক্তির পক্ষ থেকে এতিমদের জন্য একটি ৭৫০ লিটার ধারন ক্ষমতার পানির ট্যাংক, পাম্প, ২০টি কম্বল, ৯ টি মশারি, ৩ টি ফ্যান, ৩ টি কার্পেট, ৫ টি জায়নামাজ, ১১টি নামাজ শিক্ষা ও নগদ ১৫০০ টাকা এতিমখানার সভাপতি শেখ রজব আলী সাহেবের নিকট তুলে দেওয়া হয়।

এছাড়াও প্রতিমাসে এতিমখানায় খাওয়ার জন্য ১০০ কেজি চাল খাওয়ার জন্য দেওয়া হবে বলে জানান সংগঠনটির প্রতিষ্ঠাতা তন্ময় হাজরা।

এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা ব্লাড ব্যংকের পরিচালনা পর্ষদের সদস্য মঈনুল আমিন মিঠু,ফিরোজ শাহ, জনি, আবু সাঈদ গোলদার, রাত্রি মন্ডল, আকতারুজ্জামান, কল্যাণ হায়দার, আবু সাঈদ, এতিমখানার সুপার শাহ আলম,এতিমখানার সাধারণ সম্পাদক এস এম মোজাম্মেল হক প্রমুখ।

এর আগে গত ১৪ নভেম্বর ৪০ জন এতিম শিশুদের দুপুরের খাবার খেতে দেওয়া হয়।

উল্লেখ্য, সাতক্ষীরা ব্লাড ব্যাংক বিনামূল্যে রক্ত দানের পাশাপাশি অসহায়, অসুস্থ মানুষের জীবনমান উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এছাড়াও তারা মাসে এক বা একাধিক বার সাতক্ষীরা ফুড ব্যংকিং এর অধীনে দুস্থদের খাইয়ে থাকেন।

##