এতিম শিশুদের সংবর্ধনায় সিক্ত হলেন জেলা প্রশাসক ও জেলা প্রশাসক পত্মী


341 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
এতিম শিশুদের সংবর্ধনায় সিক্ত হলেন জেলা প্রশাসক ও জেলা প্রশাসক পত্মী
জানুয়ারি ২৪, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার : কনকনে শীত নেমেছে সারা দেশে। কোথাও বইছে মৃদু শৈত্যপ্রবাহ প্রচন্ড শীতে কাঁপছে দেশ। কয়েক দিনের হিমেল হাওয়া ও ঘন কুয়াশায় থমকে গেছে জেলা জনজীবন। মাঘের  প্রথম বৃষ্টির উপর ভর করে সারা দেশে শীতের প্রকোপ বেড়েছে। তেমনি বেড়েছে গরীব দুঃখি মানুষের দুর্ভোগ।
জনজীবনকে বিপর্যস্ত করে তুলেছে এই শীত। গত রাতে সর্বনিু ৮ডিগ্রী সেলসিয়াস তাপমাত্র ছিল সাতক্ষীরায়। শীত নিবারনের পোষাক ও কম্বল দিয়ে গরীব দুঃখি মানুষের পাশে দাঁড়ালেন সাতক্ষীরা জেলা প্রশাসক নাজমুল আহসান ও তার সহধর্মীনি ইশরাত জাহান। রবিবার বিকালে সাতক্ষীরা সরকারি শিশু পরিবারে এতিম শিশুদের শীত নিবারনের জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রদত্ত কম্বল বিতরণ করেছেন।

এসময় বিদায়ী জেলা প্রশাসক নাজমুল আহসান কে সাতক্ষীরা শিশু পরিবারের নিবাসীদের আয়োজনে অকৃত্রিম ভালবাসায় শিশুরা ও জেলা সমাজসেবার কর্মকর্তাবৃন্দ জেলা প্রশাসক নাজমুল আহসানকে ফুল দিয়ে ভালবাসার আত্মপ্রকাশ করেন। এসময় তিনি বলেন, “শিশু শিক্ষার্থীদের ভালোবাসার আত্মপ্রকাশ আমাকে মুগ্ধ করেছে। আমার চাকরিজীবনে নয়টি জেলায় কাজ করার সুযোগ হয়েছে। তার মধ্যে সাতক্ষীরা জেলা শ্রেষ্ঠ। এ জেলার সব পর্যায়ের মানুষের কাছ থেকে আমি সহযোগিতা পেয়েছি। অনেক সমৃদ্ধশালী ও সম্ভাবনাময় এ জেলা।”

এসময় উপস্থিত ছিলেন সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক শেখ মুহসিন আলী, প্রবেশন অফিসার কে এম ওবাদুল্লাহ আল মাসুদ, শিশু পরিবারের উপ-তত্ত্ববধায়ক মোঃ মিজানুর রহমান প্রমুখ।

ছবির ক্যাপশন : সাতক্ষীরা শিশু পরিবারের এতিম শিশুদের মাঝে কম্বল বিতরণ করছেন জেলা প্রশাসক নাজমুল আহসান ও তার সহধর্মীনি ইশরাত জাহান।