এদেশে হিন্দু মুসলিম ভাই ভাই : আ ফ ম রুহুল হক


700 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
এদেশে হিন্দু মুসলিম ভাই ভাই : আ ফ ম রুহুল হক
অক্টোবর ২৩, ২০১৫ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কৃষ্ণ ব্যানার্জী /গোপাল মন্ডল :
সাবেক স্বাস্থ্য মন্ত্রী ও সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য ডাঃ আ ফ ম রুহুল হক বলেন,এদেশ সম্প্রদায়িক সম্প্রতির দেশ। এদেশে হিন্দু মুসলিম ভাই ভাই। খাজরায় এ অনুষ্ঠানে এসে হাজার হাজার জনগন দেখে আরো একবার  প্রমান করেছে ধর্ম যার যার উৎসব সবার। জননেত্রী শেখ হানিসা ক্ষমতায় আসলে  মানুষ শান্তিতে থাকে। যে যার ইচ্ছাতম ধর্ম পালন করতে পারে। তাই বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার জন্য দোয়া করবেন। তিনি যেন আজীবন মানুষকে সেবা করতে পারে।

তিনি শুক্রবার বিকেল ৩টায় শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে খাজরা ইউনিয়নের বাজার সংলঙ্গ কপোতাক্ষ নদিতে নৌকা বাইচ ও মিলন মেলা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। খাজরা ইউপি চেয়ারম্যান এস এম শাহানেওয়াজ ডালিমের সভাপতিত্বে অনুষ্ঠানে এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম,থানা অফিসার ইনচার্জ একেএম আজমল হুদা, সাংবাদিক অসীম বরণ চক্রবর্তী,সাবেক চেয়ারম্যান স ম সেলিম রেজা, নুরুল আলম,রনজিত বৈদ্য ,যুবলীগ নেতা রমজান আলী মোড়ল, সাইফুল ইসলাম,দিনেশ মন্ডল,রামপদ সানা, কবির হোসেন, আ: সাত্তার প্রমুখ।

উক্ত নৌকাবাইচ প্রতিযোগিতায় সাতক্ষীরা ও খুলনা সহ ৪টি বাইচদল অংশ নেন। খুলনার তেরখাদা প্রথম স্থান ও কয়রার বাইচদল দ্বিতীয় স্থান অধিকার করে। বিজয়ীদলকে ২৫ হাজার টাকা ও রানার আপ দলকে ১৫ হাজার টাকা প্রদান করা হয়।এ সময় হাজার হাজার দর্শক প্রতিযোগিতাটি উপভোগ করেন।