এনইউবিটি খুলনাতে BUSNESS FEST-2018 উদযাপন


355 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
এনইউবিটি খুলনাতে BUSNESS FEST-2018 উদযাপন
ডিসেম্বর ৩, ২০১৮ ফটো গ্যালারি শিক্ষা
Print Friendly, PDF & Email

 

নর্দান ইউনিভার্সিটি অব বিজনেজ এন্ড টেকনোলজি খুলনা এর ব্যবসায় প্রশাসন বিভাগের উদ্যেগে বিভাগের দুই বছর পূর্তি উপলক্ষে আজ সকালে বিশ্ববিদ্যালয় অডিটেডিয়ামে জমকালো এক অনুষ্ঠনের মাধ্যমে এর আয়োজন করা হয়। এ উপলক্ষে সকালে আয়োজিত আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খুলনা উন্নায়ন কতৃপক্ষ এর চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল জনাব এএসএম মাহমুদ হাসন (হফপ, ঢ়ংপ, চঊহম)।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, উচ্চ শিক্ষা বিস্তারে এবং জাতি গঠনে বিশ্ববিদ্যালয়ের ভূমিকা অত্যান্ত গুরুত্বপূর্ণ। এছাড়া অর্থনৈতিক উন্নায়নে এবং উদ্যোক্তা তৈরির ক্ষেএে ব্যবসায় প্রশাসন বিভাগের গুরুত্ব ও কর্তব্য তুলে ধরেন।
ছাত্র-ছাত্রীদের উদ্দেশে প্রধান অতিথি উদ্যোক্তা হিসেবে নিজেদেরকে গড়ে তোলার আহবান জানান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব কাজী মোহাম্মাদ সাবিরুল আলাম, প্রধান প্রকৌশলী, খুলনা উন্নায়ন কতৃপক্ষ , খুলনা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের অধ্যাপক ও এনইউবিটি খুলনার এডভাইজার জনাব মাহমুদুল হাসান এবং শরীফ মোহম্মাদ খান।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর মো: আব্দুল মতিন।
স্বগত বক্তব্যে বিভাগীয় প্রধান জনাব এসএম মনিরুল ইসলাম গত দুই বছরে ব্যবসায় প্রশাসন বিভাগের আগ্রগতি ও সাফল্য তুলে ধরেন। এ সময় তিনি উপাচার্য প্রফেসর ডঃ আবু ইউসূফ মোঃ আব্দুল্লাহকে প্রশাসনিক সহযোগিতা প্রদানের জন্য ধন্যবাদ জানান।

এ সময় আরও উপস্থিত ছিলেন, প্রক্টর, ছাত্র উপদেষ্টা, বিভিন্ন বিভাগরে বিভাগীয় প্রধানগন, শিক্ষক, শিক্ষীর্থী ও কর্মকর্তা বৃন্দ।