এনইউবিটি খুলনাতে Talent Search-2021 প্রতিযোগিতার পুরস্কার বিতরণ


96 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
এনইউবিটি খুলনাতে Talent Search-2021 প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
ফেব্রুয়ারি ২৫, ২০২১ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

প্রেস বিজ্ঞপ্তি ::

নর্দান ইউনিভার্সিটি অব বিজনেজ এন্ড টেকনোলজি খুলনা এর উদ্যোগে আয়েজিত Talent Search -2021 এর পুরস্কার বিতারণ অনুষ্ঠান মহামারী করোনা ভাইরাস এর কারণে স্বাস্থ্য বিধি মেনে ও সামাজিক দুরত্ব বজায় রেখে আজ বিকাল ৪ ঘটিকায় বিশ্ববিদ্যালয়ের অডিটেডিয়ামে অনুষ্ঠিত হয়ে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.আবু ইউসুফ মো. আব্দুল্লাহ বিজয়ীদের হাতে পুরস্কার, ক্রেষ্ট ও সার্টিফিকেট প্রদান করেন।
এ সময় উপাচার্য বলেন, দেশের দক্ষিণ অঞ্চলের শিক্ষা বিস্তারে এবং দরিদ্র ও মেধাবীদের এগিয়ে নিতে এ বিশ্ববিদ্যালয় ট্যালেন্ট সার্চ এর মত আরো সৃজনশীল কাজ অব্যাহত রাখবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড.মো: শাহ আলম। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ডিন ড. প্রফেসর আনোয়ারুল হক জোয়াদ্দার।
ট্যালেন্ট সার্চ প্রতিযোগিতায় ১ম স্থান অধিকারকারীকে ৩ লক্ষ টাকার শিক্ষা বৃত্তি ও ১টি স্মার্টফোন ২য় স্থান অধিকারকারীকে ২ লক্ষ টাকার শিক্ষা বৃত্তি ও ১টি ওয়ারলেস হেডফোন ও ৩য় স্থান অধিকারকারীকে ১.৫ লক্ষ টাকার শিক্ষা বৃত্তি ও ১টি পাওয়ার ব্যাংক ও প্রদান করা হয়। এছাড়া পরীক্ষায় অংশ গ্রহনকারী সকল শিক্ষার্থীদেরকে সার্টিফিকেট ও ক্রেস্ট প্রদান করা হয়। সেরা ট্যালেন্ট অর্জন করেন সাতক্ষীরা দিবা নৈশ কলেজের নুসরাত জাহান।
উল্লেখ্য গত ১০ ফেব্রুয়ারি, মহামারী করোনা ভাইরাস এর কারণে যশোর শিক্ষা বোর্ডের, ২০২০ সালে এইচএসসি পাশকৃত সহস্রাধিক শিক্ষার্থীদের নিয়ে অনলাইনের মধ্যামে Talent Search -2021 এর পরীক্ষার আয়োজন করা হয়েছিল।

#