এবার ওকলাহোমায় মেডিকেল ভবনে বন্দুকধারীর গুলিতে নিহত ৪


82 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
এবার ওকলাহোমায় মেডিকেল ভবনে বন্দুকধারীর গুলিতে নিহত ৪
জুন ২, ২০২২ প্রবাস ভাবনা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

এবার যুক্তরাষ্ট্রের ওকলাহোমায় এক বন্দুকধারী একটি রাইফেল ও হ্যান্ডগান (হাতে নিয়ন্ত্রিত বন্দুক) নিয়ে এক মেডিকেল ভবনে এলোপাথাড়ি গুলি চালিয়েছেন। এতে চার জন নিহত হয়েছেন। বুধবারের এই ঘটনা যুক্তরাষ্ট্রে ধারাবাহিক ভাবে ঘটতে থাকা বন্দুক সহিংসতার সর্বশেষ ঘটনা।

ওকলাহোমার তুলসার উপপুলিশ প্রধান এরিক ডালগ্লিশ ঘটনাস্থলের পার্শ্ববর্তী এসটি ফ্রান্সিস হাসপাতালের বাইরে সাংবাদিকদের বলেন, ধারণা করা হচ্ছে নিজের চালানো গুলিতে বিদ্ধ হয়ে বন্দুকধারীও নিহত হয়েছেন। খবর আল-জাজিরার।

এরিক ডালগ্লিশ আরও বলেন, পুলিশ বন্দুকধারীর পরিচয় নিশ্চিত করার চেষ্টা করছে। তার বয়স ৩৫ থেকে ৪০ বছরের মধ্যে।

আল-জাজিরায় প্রকাশিত সংবাদে বলা হয়, বুধবার বিকেলে নাটালি মেডিকেল ভবনে হামলা হয়েছে এমন খবর পাওয়ার পর পরই পুলিশ এসটি ফ্রান্সিস হাসপাতাল এলাকায় জন সাধারণের চলাচল বন্ধ করে দেয়। নাটালি মেডিকেলে ভবনে একটি সার্জারি সেন্টার এবং একটি ব্রেস্ট হেল্থ সেন্টার রয়েছে।

প্রসঙ্গত, আটদিন আগে ১৮ বছর বয়সী এক যুবক স্বয়ংক্রিয় বন্দুক নিয়ে যুক্তরাষ্ট্রের টেক্সাসের একটি প্রাইমারি স্কুলে এলোপাথাড়ি গুলি চালায়। এতে ১৯ শিশু শিক্ষার্থী এবং দুই শিক্ষক নিহত হন। টেক্সাসের ঘটনারও এক সপ্তাহ আগে এক শ্বেতাঙ্গ বাফেলো সুপারমার্কেট এলোপাথাড়ি গুলি ছুড়লে ১০ কৃষ্ণাঙ্গ আমেরিকান নিহত হয়।