এবার চেলসিতে যাচ্ছেন হিগুয়েইন


166 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
এবার চেলসিতে যাচ্ছেন হিগুয়েইন
জানুয়ারি ৯, ২০১৯ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

রিভারপ্লেট থেকে কচিমুখের এক স্ট্রাইকার দলে ভিড়িয়েছিল রিয়াল মাদ্রিদ। দলের হয়ে দারুণ পারফর্ম করে, রোনালদোর সঙ্গে জুটি গড়ে অনেক শিরোপাও জিতেছেন তিনি। লস ব্লাঙ্কোসদের হয়ে করেছেন একশ’র ওপরে গোল। রিয়ালেই কেটেছে তার ক্লাব ক্যারিয়ারের দীর্ঘ সময়। সেরা সময়টাও তিনি রিয়ালকে দিয়ে এসেছেন।

এরপর নাপোলিতে যান আর্জেন্টিনা স্ট্রাইকার গঞ্জালো হিগুয়েইন। জাতীয় দলের হয়ে সহজ সহজ গোল মিসের জন্য সমালোচনা থাকলেও ক্লাব ক্যারিয়ারে উজ্জ্বল ছিলেন তিনি। নাপোলির হয়ে এই তারকা স্ট্রাইকার ১০৪ ম্যাচ খেলে করেন ৭১ গোল। দারুণ এই পারফর্মের পর নাপোলি ছেড়ে জুভেন্টাসে যান তিনি। বনে যান নাপোলির চক্ষুশুল।

জুভেন্টাসেও দারুণ ফুটবল উপহার দেন এই তারকা। কিন্তু চলতি মৌসুমে সেই জুভেন্টাস তাকে একপ্রকার খেদিয়ে দিয়েছে। রোনালদো আসায় হিগুয়েইনকে ছেড়ে দেয় জুভরা। হিগুয়েইকে যেতে হয় আরেক ইতালির ক্লাব এসি মিলানে। সেখানে এরইমধ্যে ১৫ ম্যাচ খেলে ছয় গোল করে ফেলেছেন তিনি। কিন্তু মিলানে তিনি খেলছেন ধারে। আর তাই চেলসি তাকে কিনতে আগ্রহ প্রকাশ করেছে।

চেলিসের বর্তমান কোচ সারি। হিগুয়েইন যখন নাপোলিতে ছিলেন সারি তখন তার কোচ। আর তাই গুরু-শিষ্যর দেখা আবার হয়ে যেতেই পারে। স্প্যানিশ সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, আলভারো মোরাতাকে ছেড়ে দেবে চেলসি। তিনি চলে আসতে পারেন স্পেনে। তার সঙ্গে কথা হচ্ছে সেভিয়ার। আর মোরাতাকে ছেড়ে দিয়ে হিগুয়েইনকে দলে টানবে চেলসি।

এখনো অবশ্য সবকিছু গুঞ্জনের মধ্যে আছে। তবে ক্যারিয়ারে এরইমধ্যে পাঁচটি ক্লাবে খেলা হয়ে গেছে হিগুয়েইনের। চেলসিতে গেলে হয়ে যাবে ষষ্ঠ ক্লাবে অভিষেক। জাতীয় দলে এরই মধ্যে ব্রাতা হয়ে পড়েছেন। হিগুয়েইনের ক্যারিয়ার তাই কোথায় শেষ হবে। কয়টি ক্লাবে খেলে শেষ হবে তাই এখন দেখার বিষয়।