এবার বড়দিনের ‘সান্তাক্লজ’ বিল গেটস!


318 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
এবার বড়দিনের ‘সান্তাক্লজ’ বিল গেটস!
ডিসেম্বর ২২, ২০১৬ প্রবাস ভাবনা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক :
খ্রীষ্টান ধর্মাবলম্বীরা বড়দিনের বেশ কিছুদিন আগ থেকেই গীর্জা, বাড়ি ঘর সাজানো শুরু করে দেয়। শিশুদের কাছে বড়দিনের অধিক গুরুত্বপূর্ণ দিকটি হলো সান্তাক্লজের কাছ থেকে উপহার পাওয়া। বড় দিনের সকালে উপহার নিয়ে হাজির হবেন, লাল কোট আর সাদা কলারের পোশাক পরিহিত ঐশ্বর্যময় ও সান্তাক্লজরা। জানা যায়, এবার এই সান্তাক্লজদের তালিকায় নাম লিখিয়েছেন বিশ্বের সেরা ধনী বিল গেটসও।

যুক্তরাষ্ট্রের নেবরাস্কার বাসিন্দা এরিক্স উপহার পাওয়া ভাগ্যবানদের একজন। ৩০ বছর বয়সী এই নারীর জন্য পাঠানো সিক্রেট সান্তা গিফটের মধ্যে ছিল নানা ধরনের গেমস। সান্তাক্লজের মতো সাজা বিল গেটসের একটি ছবিও ছিল সেই উপহারের তালিকায়। সঙ্গে নিজের হাতে লেখা অনেকগুলো শুভেচ্ছাবাণীও পাঠিয়েছেন বিল গেটস। মূলত রেডিট ব্যবহারকারীদের জন্য বিশেষ এই সান্তাক্লজ উপহার কার্যক্রমের অংশ হিসেবে সান্তাক্লজের ভূমিকায় অবতীর্ণ হলেন বিল গেটস।

উপহার পেয়ে স্তম্ভিত এরিক্স। বিল গেটসের মতো এতো বড় মাপের একজন মানুষের থেকে একসঙ্গে এতো কিছু পেলেন তিনি! একটি শুভেচ্ছা বার্তায় বিল গেটস ওই নারীকে লেখেন, গত বছর তোমার সিক্রেট সান্তা উপহার না পাঠালেও তুমি রেডিট কমিউনিটির উপর বিশ্বাস হারাওনি। তোমার জন্য বেশ কিছু উপহার পাঠানো হলো, আশাকরি তুমি এগুলো উপভোগ করবে। তোমার জন্য গেমসের পাশাপাশি একটি রান্না শেখার বই এবং তিনটি মুভি পাঠালাম।