এবার মহাখালীতে স্টার সিনেপ্লেক্স


73 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
এবার মহাখালীতে স্টার সিনেপ্লেক্স
অক্টোবর ২১, ২০১৯ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

রাজধানীতে চালু হয়েছে স্টার সিনেপ্লেক্সের তৃতীয় শাখা। মহাখালীর এসকেএস টাওয়ারে উদ্বোধন করা হয়েছে নতুন সিনেপ্লেক্সটির। নতুন এই সিনেপ্লেক্সে থাকছে তিন ক্যাটাগরির আসন বিন্যাস। নিয়মিত চেয়ারের পাশাপাশি নতুন সংযোজন হচ্ছে লাউঞ্জার এবং সেমি রিক্লাইনার ক্যাটাগরি।

শনিবার সন্ধ্যায় অত্যাধুনিক প্রযুক্তি সমৃদ্ধ তিনটি হল নিয়ে নতুন এই সিনে থিয়েটারের উদ্বোধন করা হয়। প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল জানান, রবিবার থেকে দর্শকরা এখানে সিনেমা দেখতে পারবেন।
২০০৪ সালের ৮ অক্টোবর রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলে যাত্রা শুরু করে ‘স্টার সিনেপ্লেক্স’। এর মাহবুব রহমান রুহেল আরও জানন, পর্যায়ক্রমে ঢাকার মিরপুর, উত্তরা, পূর্বাচলসহ বিভিন্ন স্থানে আরও ২০ টি মাল্টিপ্লেক্স এবং দেশব্যাপী ১০০টি মাল্টিপ্লেক্স নির্মাণের পরিকল্পনা রয়েছে আমাদের।

উদ্বোধনী অনুষ্ঠানে হাজির ছিলেন সাবেক গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, চিত্রনায়ক শাকিব খান, ফেরদৌস, চিত্রনায়িকা নিপুণ, মডেল ও অভিনেত্রী জান্নাতুল পিয়া, চিত্রনায়ক সাইমন, নিরব, তারিক আনাম খান, মাজনুন মিজান, নির্মাতা মোরশেদুল ইসলাম, এনামুল করিম নির্ঝর, অরুণ চৌধুরী, চয়নিকা চৌধুরী, অনিমেষ আইচ, ফাখরুল আরেফিন, রেদওয়ান রনি ও রায়হান রাফীসহ অনেকে।