এবার মেসিকে কামড় দিলেন সুয়ারেজ!


404 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
এবার মেসিকে কামড় দিলেন সুয়ারেজ!
সেপ্টেম্বর ৪, ২০১৫ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

ভয়েস অব সাতক্ষীরা ডটকম ডেস্ক :
পায়ের খেলা ফুটবলে দাঁত ব্যবহার করে একাধিকবার তিনি তুলেছেন আলোড়ন। এজন্য অবশ্য খেসারতও তাকে গুনতে হয়েছে চড়া দামে। বহু কামড় দেয়ার অভ্যাস গেল না লুইস সুয়ারেজের! আগে বিপক্ষ দলের খেলোয়াড়কে কামড়ে দিতেন উরুগুয়ের জাতী ফুটবল দলের এই তারকা স্ট্রাইকার, এখন কামড়াচ্ছেন নিজের সতীর্থকেও। সুয়ারেজের কামড়ের সর্বশেষ শিকার- আর্জেন্টাইন ফুটবল জাদুকর লিওনেল মেসি!

স্প্যানিশ জায়ান্ট ক্লাব বার্সেলোনায় মেসি-সুয়ারেজ সতীর্থ। তাদের মধ্যকার মাঠের রসায়নও জমে উঠছে প্রতিনিয়ত। তারপরও কেন মেসিকে কামড়াতে গেলেন সুয়ারেজ? গুরুতর কিছু নয়, স্রেফ রসিকতা করেই মেসির আঙুল ধরে কামড়ে দেন সুয়ারেজ।

বৃহস্পতিবার রাতে ইউরোপের বর্ষসেরা ফুটবলারের নাম ঘোষণার অনুষ্ঠানে সুয়ারেজ এ কাণ্ড ঘটান।

ওই রাতে বর্ষসেরার খেতাব জেতেন মেসি। শিরোপা আনতে যাওয়ার সময় মঞ্চের পেছনে দাঁড়িয়ে থাকা সুয়ারেজ মেসির হাত টেনে ধরে কামড়ে দেয়ার ভঙ্গি করেন। মেসিও মুহর্তেই সরিয়ে নেন হাত। রক্ষা পান কামড় থেকে! তবে ফুটবল বিশ্বের দই খ্যাতিমানের এমন ছেলেমানুষি হাসি ফুটিয়ে প্রত্যক্ষদর্শীদের মুখেও। ওই দৃশ্যের ভিডিও দেখুন।

নামী এই দুই ফুটবলারের সৌহার্দ্য উৎফুল্ল করবে ঠিকই। তবে সুয়ারেজ এখনো কামড়াকামড়ি ভোলেননি- এটা জেনে অনিরাপদও বোধ করবেন অনেকে!

প্রসঙ্গত, ফুটবল মাঠে সুয়ারেজের প্রথম কামড় ২০১০ সালে। সেজন্য ২ ম্যাচ নিষিদ্ধ করা হয় তাকে। ২০১৪ বিশ্বকাপে বিপক্ষের খেলোয়াড়কে কামড়ের অপরাধে তাকে ৯ ম্যাচ নিষিদ্ধ করা হয়। সুয়ারেজ তবু অব্যাহত রেখেছেন কামড়াকামড়ি! সূত্র: সমকাল