এমপি পত্নীর শাড়িতে হলো বৃদ্ধার মন রঙিন


659 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
এমপি পত্নীর শাড়িতে হলো বৃদ্ধার মন রঙিন
মে ১২, ২০১৮ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

বিজয় মন্ডল ::

এমন ঘটনা এমপি জগলুল হায়দারের কাছে বিরল নয়। দৃষ্টান্ত বলাটাও ভূল হবে, কারন কেউ কোন ব্যাতিক্রমধর্মী ভালো কিছু করলে তাকে দৃষ্টান্ত বলা হয়। কিন্তুু মানবতা প্রেমী সাংসদ জগলুলের এ কাজগুলো ধারাবাহিক। কিছু মিডিয়ার পাতায় আসে আর কিছু কাজ থেকে যায় মিডিয়ার আড়ালে।

যাইহোক আমরা যতটুকু জানতে পারি তাতে করে জগলুল হায়দারকে একজন কর্মট সাংসদ বলাটাই শ্রেয় হবে। কর্মটরা কাজ করে, এটাই স্বাভাবিক। জগলুল হায়দারের কর্মট সাংসদ হয়ে ওঠাটাই হলো দৃষ্টান্ত।

তিনি নিয়মিত কাজের অংশ হিসেবে শনিবার সকালে তার নকিপুরস্থ বাসভবনে নিজ নির্বাচনী এলাকার একজন হতদরিদ্র অসহায় বৃদ্ধা সাহায্যের জন্য সাক্ষাত করতে অাসলে এমপি মহোদয় বৃদ্ধাকে নিজ হাতে মুখে তুলে মিষ্টি খাওয়ান ও পানি পান করান। এমপি জগলুল হায়দার তার ব্যক্তিগত তহবিল হতে নগদ অার্থিক সাহায্য প্রদান করেন।

এমপি মহোদয় পত্নী মিসেস ফাতিমা হায়দার রওজা এসময় নিজের জন্য কেনা নতুন শাড়ি পরম মমতায় বৃদ্ধার শরীরে জড়িয়ে দেন। খুশিতে অাত্মহারা মা সমতুল্য মানুষটি এমপি মহোদয়ের জন্য প্রাণ খুলে দোয়া করেন। এমপি মহোদয় এবং মিসেস এমপি বৃদ্ধাকে তাদের জন্য নয় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করতে অনুরোধ করেন।