এম‌সি ক‌লেজ ছাত্রাবা‌সে স্বামী‌কে আট‌কে স্ত্রী‌কে ধর্ষণ


135 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
এম‌সি ক‌লেজ ছাত্রাবা‌সে স্বামী‌কে আট‌কে স্ত্রী‌কে ধর্ষণ
সেপ্টেম্বর ২৬, ২০২০ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

ঐ‌তিহ্যবাহী এমসি কলেজের ছাত্রবাসে স্বামী‌কে আট‌কে স্ত্রী‌কে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। খবর পেয়ে শুক্রবার রাত ১১টার দি‌কে পুলিশ ছাত্রাবাসে গিয়ে স্বামী ও স্ত্রী‌কে উদ্ধার করে।

জানা গেছে, শুক্রবার সন্ধ্যার দি‌কে স্বামী-স্ত্রী এম‌সি ক‌লে‌জে বেড়া‌তে গি‌য়ে‌ছি‌লেন। এসময় কলেজ ক্যাম্পাস থেকে ৫-৬ জন তাদের জোরপূর্বক কলেজের ছাত্রবাসে নিয়ে যায়।
সেখানে একটি কক্ষে স্বামীকে আটকে রেখে স্ত্রী‌কে গণধর্ষণ করে তারা। বর্তমানে ধর্ষ‌ণের শিকার তরুণী সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে চিকিৎসাধীন রয়েছেন।

মহানগর পু‌লি‌শের শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাইয়ুম চৌধুরী জানান, এই দম্পতিকে উদ্ধার করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি।

এমসি কলেজের হোস্টেল সুপার জামাল উদ্দিন জানান, শুনেছি কারা স্বামী-স্ত্রীকে আটক রাখে হোস্টেলে। পরে পুলিশ গিয়ে তাদেরকে উদ্ধার করে। এর বাইরে তিনি আর কোনো মন্তব্য করতে রাজি হননি।

এমসি কলেজের অধ্যক্ষ সালেহ আহমদ বলেন, ঘটনাস্থলে পুলিশ রয়েছে। তারা বিষয়টি দেখছে। তবে যতটুকু জেনেছি স্বামী-স্ত্রীকে কারা হোস্টেলে আটক করে রেখেছে।

ক‌রোনাকা‌লে বন্ধ থাকা অরক্ষিত ছাত্রাবাসে প্রতিদিন বিকেল থেকে গভীর রাত পর্যন্ত বহিরাগতের আনাগোনার পাশাপাশি মাদক সেবন ও জুয়ার আসর চলে ব‌লে স্থানীয় সূত্র জা‌নি‌য়ে‌ছে।