এলাকাবাসীর ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন ভোমরায় নব নির্বাচিত ইউপি সদস্য


724 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
এলাকাবাসীর ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন ভোমরায় নব নির্বাচিত ইউপি সদস্য
এপ্রিল ১৭, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::

এলাকাবাসীর ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন, সাতক্ষীরার ভোমরা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের নব-নির্বাচিত ইউপি সদস্য বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক সাহেব আলী। সোমবার সন্ধ্যার পর ইউনিয়নের শাখরা বাজারে ফুলে ফুলে তাকে শুভেচ্ছা জানানো হয়।

জেলা জজ কোর্টের আইনজীবি সহকারি মাহফুজুল ইসলামের পরিচালনায় ও সাবেক ইউপি চেয়ারম্যান সামছুল আলমের সভাপতিত্বে শুভেচ্ছাকালে ভোমরা বন্দরের বিশিষ্ট ব্যবসায়ী আক্তার হোসেন পানি, এহছানুল হক, রওনাকুছ সালেহীন বাবলু, মন্টু, জহিরুল ইসলাম, গোলাম রহমান, আব্দুস সবুর,

রেজাউল ইসলাম, আইজুল ইসলাম, জিয়াউর রহমান ফুলবাবু, মাসুদ হোসেন, এস এম আব্দুল জলিল, কবীর হোসেন, আবু সাঈদ ডাবলু প্রমূখ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় নব-নির্বাচিত মেম্বর সাহেব আলী সকলের সহযোগিতা কামনা করে বলেন, নির্বাচনে পরাজিত একটি শক্তি ইতোমধ্যেই তার বিরুদ্ধে বিভিন্ন ধরনের কুৎসা রটনাসহ নানান রকমের ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তাদেরকে ওই পথ পরিহার করে এলাকার উন্নয়নে তার কাজে সহযোগিতা করার জন্য আহবান জানান।

তিনি বলেন, তার নির্বাচিত এলাকা ৩ নং ওয়ার্ডে সকল প্রকার উন্নয়নে যথাসাধ্য চেষ্টা করবেন। সব সময় মানুষের কল্যানে তিনি কাজ করবেন এমন প্রতিশ্রুতি দিয়ে তিনি সকল ভোটার, কর্মী-সমর্থক এবং শুভাকাংক্ষীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন তাকে বিপুল ভোটে নির্বাচিত করার জন্য।

উল্লেখ্য, সাতক্ষীরার ভোমরা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের উপ-নির্বাচন গত রোববার শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়। এতে সাহেব আলী তালা প্রতীকে  ৫৯৩ ভোট পেয়ে সদস্য পদে জয়লাভ করেন।
##