এসপানিওলের বিপক্ষে রোনালদোর হ্যাটট্রিক


282 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
এসপানিওলের বিপক্ষে রোনালদোর হ্যাটট্রিক
ফেব্রুয়ারি ১, ২০১৬ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

ভয়েস অব সাতক্ষীরা ডটকম ডেস্ক :
ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে লা লিগার এক ম্যাচে রোনালদোর হ্যাটট্রিকে বড় জয় পেয়েছে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। এসপানিওলকে ৬-০ গোলে পর্যুদস্ত করেছে জিনেদিন জিদানের শিষ্যরা।

ম্যাচের সপ্তম মিনিটে রিয়ালের গোল উৎসবের শুরু হয়। দলকে লিড পাইয়ে দেন ফরাসি স্ট্রাইকার করিম বেনজেমা। কলম্বিয়ান তারকা জেমস রদ্রিগেজের ক্রস থেকে বল পেয়ে হেড করে এসপানিওলের জালে বল জড়ান বেনজেমা। লা লিগায় এটি ছিল তার ১৮তম গোল। আর সব ধরনের প্রতিযোগিতায় এ মৌসুমে বেনজেমা প্রতিপক্ষের জালে ২২তম বারের মতো বল জড়ান।

১২তম মিনিটে পেনাল্টির সুযোগ থেকে গোল আদায় করেন রোনালদো। ১৬ মিনিটের মাথায় লুকা মদ্রিচের অ্যাসিস্ট থেকে দলের তৃতীয় গোলটি করেন রদ্রিগেজ। ফলে ৩-০ গোলে এগিয়ে যায় রিয়াল।

বিরতিতে যাবার ঠিক আগ মুহূর্তে ব্যবধান বাড়ান রোনালদো। নিজের দ্বিতীয় আর দলের চতুর্থ গোলটি করেন তিনি। ফলে ৪-০ গোলে এগিয়ে থেকে বিশ্রামে যায় স্বাগতিকরা।

বিরতির পর প্রতিপক্ষের জালে আরও দুবার বল জড়ায় রিয়াল। এর একটি আসে রোনালদোর হেড থেকে। আর একটি আসে আত্মঘাতি গোলের সুবাদে। ম্যাচের ৮২তম মিনিটে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন রোনালদো। এ মৌসুমে যা ছিল পর্তুগিজ তারকার ৩০তম ও লা লিগার ১৯তম গোল। ৮৬ মিনিটে রিয়াল ষষ্ঠ গোলের দেখা পায়। রদ্রিগেজের জোরালো শট রুখতে গিয়ে নিজেদের জালেই বল জড়ান এসপানিওলের বদলি খেলোয়াড় অস্কার দুয়ার্তো। ফলে, ৬-০ গোলের স্কোর পায় রিয়াল।