এ বিজয় আমার না, বঙ্গবন্ধুর আদর্শের : নজরুল ইসলাম


459 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
এ বিজয় আমার না, বঙ্গবন্ধুর আদর্শের : নজরুল ইসলাম
জানুয়ারি ৩, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::
২৮শে ডিশেম্বার জেলা পরিষদের নির্বাচনে নজরুল ইসলাম জয়লাব করায় জেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বারবৃন্দ তাকে মিষ্টি খাওয়ায়ে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

গতকাল সকালে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলামের বাস ভবনে ফিংড়ি ইউনিয়ন ইউনিয়নের চেয়ারম্যান মেম্বারবৃন্দ তার সাথে কুশল বিনিময় করে মিষ্টি খাওয়ায়ে ফুলেল শুভেচ্ছা দিয়ে অভিনন্দন জানিয়েছে।

এর পর তাকে ফলেল শুভেচ্ছা ও মিষ্টি খাওয়ায়ে অভিনন্দন জানান, লাবসা ইউনিয়নের মেম্বার আসাদুজ্জামান, মো: গোলাম কিবরিয়া বাবু, আব্দুর হানন্ন, মো: মনিরুল ইসলাম, কাজী মনির, সাঈদ আলী, আজিজুল ইসলাম, ফেরদাউস আরা, মানুদা বেগম, সুফিয়া বেগম, কালিগঞ্জ উপজেলার ভাড়াশিমলাইউনিয়নের চেয়ারম্যান নূর মোহাম্মদ বিশ্বাস, মেম্বার পিয়ার আলী গাজী, মুক্তার আলী গাজী, রবিউল ইসলাম, মোঃ আব্দুল খালেক, রেজাউল ইসলাম, শেখ শামসুর রহমান, নিজাম উদ্দীন গাজী, আহম্মদ আলী গাজী, নিরঞ্জন ঘোষ, মোনয়ারা, আলেয়া, মৌসুমী, সদরের শিবপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা আহারুল ইসলাম, সাধারণসম্পাদক মেম্বার খলিরুল্লা, মোঃ ইলায়াস সরদার, রিয়াজুল ইসলাম, এমদাদুল হক, তপন কুমার, জাকির হোসেন, আশিকসহ জেলা বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বারসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় তিনি বলেন, আমি বঙ্গবন্ধুর আর্দশ বুকে ধারন করে দীর্ঘদিন আওয়ামীলীগ করে আসছি। জেলার সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন ও করছি। উপজেলা পরিষদের নির্বাচনে মানুষ আমাকে বিপুল ভোটে জয়ী করেছিল। পরবর্তীতে আমি দলের সিন্ধান্তে এমপি ও উপজেলা নির্বাচন করেনি। কিন্তু এবারের জেলা পরিষদের নির্বাচনেও দল আমাকে মনোনয়ন দেয়নি, তাপরও আমি আপনাদের ভালাবাসায় নির্বাচন করেছি। আমি আপনাদের ভাল বাসার কাছে হেরেগেছি আপনারা যে আমাকে এত ভাল বাসেন তার প্রমান এবারের জেলা পরিষদের নির্বাচনে আমাকে বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত করেছেন। এ জয় আমার না, আপনার বঙ্গবন্ধুর আর্দশকে জয়ী করেছেন। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী প্রধান মন্ত্রি শেখ হাসিনা দেশের যে উন্নয়ন করছে তা বিগত কোন সময়ে হয়নি। তাই আমার লক্ষ নেত্রীর এ উন্নয়নের ছোয়া আপনাদের দৌড়গড়ায় পৌছে দেওয়া। জেলা পরিষদের নির্বাচনে আমাকে চেয়ারম্যান নির্বাচিত করায় আমি আপনাদেরসহ সাতক্ষীরা জেলা বাসির কাছে চিরকৃতঞ্জ ও প্রাণঢালা অভিনন্দন জানায়।
পরে লাবসা ইউনিয়নের নেতৃবৃন্দ জেলা পরিষদের ৫নং ওয়ার্ডের সদস্য নির্বাচিত হওয়ায় সৈয়দ আমিনুর রহমান বাবুকে ফুলেল শুভেচ্ছা জানায়।