ঐক্যফ্রন্ট ঐক্যবদ্ধ আছে : ড. কামাল


116 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ঐক্যফ্রন্ট ঐক্যবদ্ধ আছে : ড. কামাল
জানুয়ারি ৩০, ২০১৯ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

জাতীয় ঐক্যফ্রন্ট শতভাগ ঐক্যবদ্ধ আছে বলে জানিয়েছেন ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন।

বুধবার বিকেলে মতিঝিলের আরামবাগে গণফোরামের কেন্দ্রীয় কার্যালয়ে দলের জাতীয় কাউন্সিল উপলক্ষে প্রস্তুতি সভার বৈঠক শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা জানান।

ড. কামাল হোসেন বলেন, জাতীয় ঐক্যফ্রন্ট শতভাগ ঐক্যবদ্ধ আছে। তারা জাতীয় ঐক্যকে প্রাতিষ্ঠানিক রূপ দেবেন।

তিনি বলেন, তাদের ঐক্যফ্রন্ট হলো ১৬ কোটি মানুষকে নিয়ে। সেই ঐক্য অবশ্যই আছে। তিনি এই ঐক্যকে বিভিন্ন জায়গায় দেখেছেন। এই ঐক্য তাদের মধ্যে আছেই। এটা আরো সুদৃঢ় হবে। এ দেশের জনগণ ক্ষমতার মালিক, জনগণ জাতীয় সম্পদের মালিক, জনগনণআইনের শাসন চায়। তাদের মধ্যেও এই ঐক্য রয়েছে।

গণফোরামের নির্বাচিত দুই এমপি সুলতান মোহাম্মদ মনসুর ও মোকাব্বির খানের সংসদে যোগদানের জটিলতা নিরসন করতে পারেনি দলটি। দিনভর চেষ্টা করেও কোন সমাধানে আসতে না পারায় সংবাদ মাধ্যমকে কোন সিদ্ধান্ত জানাতে পারেননি জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও দলের সভাপতি ড. কামাল হোসেন।

চিকিৎসা শেষে সিঙ্গাপুর থেকে দেশে ফেরার পরদিন বুধবার তিনি সাংবাদিকদের বলেন, এ বিষয়ে তারা পরে সংবাদ সম্মেলনের মাধ্যমে জানাবেন।

ড. কামাল হোসেন বলেন, অশুভ শক্তির বিরুদ্ধে সবাইকে সজাগ থাকতে হবে। কোনভাবে অন্তর্কোন্দল করে নিজেদের দুর্বল করা যাবে না। দেশের সম্পদ যাতে কেউ আত্মাসাত করতে না পারে, অপচয় করতে না পারে সেজন্য জনগনকে সংগঠিত করতে হবে।

তিনি বলেন, নানারকমের যেসব অশুভ শক্তি আছে, অশুভ শক্তির তৎপরতা থেকে তাদেরকে সজাগ থাকতে হবে, গণবিরোধী শক্তি যারা সম্পদ আত্মাসাত করতে চায় তাদের ব্যাপারে সংগঠিত হতে হবে। জনগণের সংগঠিত দিয়ে জনগনের মালিকানা রক্ষা করা যাবে, জাতীয় স্বার্থ ও জনগনের স্বার্থ রক্ষা করা যাবে। এজন্য তৃনমূল পর্যায় থেকে দলকে সংগঠিত করার আহবান জানান গণফোরাম প্রধান।