‘ঐশ্বরিয়ার চেয়েও সুন্দর সোনাম!’


345 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
‘ঐশ্বরিয়ার চেয়েও সুন্দর সোনাম!’
নভেম্বর ৬, ২০১৫ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

ভয়েস অব সাতক্ষীরা ডেস্ক :

সালমান খানের মুখে আজকাল কেবল একটাই নাম – সোনাম কাপুর। কদিন আগেই বলেছিলেন ‘প্রেম রাতান ধান পায়ো’ সিনেমায় মাধুরী দীক্ষিতের চেয়েও ভালো কাজ করেছেন সোনাম। এবার এই সহশিল্পিকে এবার ঐশ্বরিয়া রাই বচ্চনের চেয়েও সুন্দরী বললেন তিনি।

‘প্রেম রাতান ধান পায়ো’র প্রচারে অংশ নিয়ে কিছু দিন আগেই সালমান বলেছিলেন, এই সিনেমাতে সোনাম এতো ভালো অভিনয় করেছেন, যা ‘হাম আপকে হ্যায় কৌন’- এ মাধুরীর অভিনয়কেও হার মানায়।

এবার তিনি সোনামের তুলনা করলেন সাবেক প্রেমিকা এবং ‘হাম দিল দে চুকে সানাম’ সিনেমার সহশিল্পী ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে। তিনি বলেন, ঐশ্বরিয়ার চেয়ে বেশি সুন্দরী সোনাম।

মাধুরির সঙ্গে তুলনা প্রসঙ্গে সোনাম বলছিলেন, “ঐশ্বরিয়ার সৌন্দর্য কিংবা মাধুরীর প্রতিভার ধারে কাছে যাওয়ার ক্ষমতাও আমার নেই।” ঠিক তখনই সালমান বলে ওঠেন, “আমার মতে, প্রতিভা কিংবা সৌন্দর্য দুদিক থেকেই সোনাম তাদের চেয়ে উপরে আছেন।”

১৬ বছর আগে, সঞ্জয় লিলা বানসালির সিনেমা ‘হাম দিল দে চুকে সানাম’- এ কাজ করতে গিয়ে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন সালমান-ঐশ্বরিয়া। কিন্তু শেষমেশ সম্পর্ক ভাঙার তিক্ত স্বাদ নিতে হয় দুজনকেই। এরপর আর কখনো একসঙ্গে কাজ করেননি সালমান-অ্যাশ।